virushkafinal

ওয়েবডেস্ক: চলতি ইংল্যান্ড সিরিজের জন্য বহু দিন ধরেই নিজেদের তৈরি করছিল ভারতীয় ক্রিকেট দল। কারণ অতীতের রেকর্ড খুব একটা আশাপ্রদ নয় ‘মেন ইন ব্লু’-র পক্ষে। ফলে সেই ফর্ম বদলানোর জন্য আসন্ন বিশ্বকাপের আগে ইংল্যান্ডের বিরুদ্ধে অ্যাওয়ে সিরিজ ভারতের কাছে সব চেয়ে গুরুত্বপূর্ণ বলে মনে করেছেন বিশেষজ্ঞরা। কেননা, আগামী বছর এই ইংল্যান্ডের মাটিতেই হতে চলেছে বিশ্বকাপ।

টি-২০ সিরিজ দিয়ে শুরুটা ভালো করলেও, একদিনের ম্যাচে কিন্তু ধরাশায়ী বিরাট কোহলিরা। একদিনের সিরিজে এগিয়ে গিয়েও মুখ থুবড়ে পড়তে হয়েছে তাদের। তবে সেই নিয়ে না ভেবে আসন্ন পাঁচ ম্যাচের টেস্ট সিরিজকেই পাখির চোখ করছে রবি শাস্ত্রীর ছেলেরা। অবশ্য ক্রিকেটারদের থেকেও জয়ের জন্য বেশি করে উঠে পড়ে লেগেছে ভারতীয় ম্যানেজমেন্ট।

যার ফলে কিছুটা কোপের মধ্যে পড়তে চলেছেন ক্রিকেটরা। শোনা যাচ্ছে ২২ আগস্ট নন্টিংহ্যামে শেষ হওয়া তৃতীয় টেস্ট পর্যন্ত ক্রিকেটারদের নিজেদের স্ত্রী এবং বান্ধবীদের থেকে দূরে থাকতে বলা হয়েছে।

বোর্ডের এক কর্তা জানান, “একদিনের সিরিজ শেষ হওয়ার পর ক্রিকেটাররা অনেক সময় পেয়েছে পরিবার এবং আপনজনদের সঙ্গে সময় কাটাতে। তবে সামনে এখন আমাদের বড়ো পরীক্ষা।”

 

Just strolling around the street with these two strangers 😜

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial) on

বোর্ড ম্যানেজমেন্টের এমন সিদ্ধান্ত হিসাবে ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন অতীতে ভারতের সিরিজে খারাপ ফলের কারণে স্ত্রী, বান্ধবীদের সমালোচনার মুখোমুখি হতে হয়েছে। ফলে বিশ্বকাপের আগে এমন পরিস্থিতিরর যাতে পুনরাবৃত্তি না হয় তাই এই সিদ্ধান্ত।

উল্লেখ্য, ১ আগস্ট থেকে প্রথম টেস্ট শুরু হচ্ছে এজব্যাস্টনে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here