গুরুতর অভিযোগ, দেশে ফেরানো হচ্ছে বিরাটদের ম্যানেজারকে

0
indiateam

ওয়েবডেস্ক: ওয়েস্ট ইন্ডিজে মহাবিতর্কে জড়িয়ে পড়েছেন ভারতীয় দলের ম্যানেজার সুনীল সুব্রহ্মণ্যম। ব্যাপারটা এতটাই গুরুতর যে তাঁকে বুধবারই দেশে ফেরানো হতে পারে বলে খবর।

ওয়েস্ট ইন্ডিজে ভারতীয় দূতাবাসের একজন উচ্চপদস্থ কর্তাকে অপমান করার গুরুতর অভিযোগ উঠেছে সুনীলের বিরুদ্ধে। প্রধানমন্ত্রীর অফিস পর্যন্ত ব্যাপারটা গড়িয়েছে। কেন্দ্র ব্যাপারটা হালকা ভাবে নেয়নি। বরং তৎক্ষণাৎ যোগাযোগ করে সুপ্রিম কোর্ট নিযুক্ত প্রশাসক কমিটির সঙ্গে। ঠিক কী ঘটনা ঘটেছে এবং সুনীলের এই ব্যাপারে কী বলার আছে, সেটা জানার জন্যই আজ তাঁকে দেশে ফিরিয়ে নিয়ে আসা হচ্ছে।

ঘটনার সূত্রপাত একটি বিজ্ঞাপনকে কেন্দ্র করে। ভারত সরকারের উদ্যোগে ওয়েস্ট ইন্ডিজে জল সংরক্ষণ নিয়ে একটি বিশেষ বিজ্ঞাপনের শুটিং করার কথা ছিল বিরাট কোহালি-সহ কয়েকজন ভারতীয় ক্রিকেটারের। সেই জন্য শুটিংয়ের সময় ও অন্য তথ্য জানতে  ভারতীয় দূতাবাসের পক্ষ থেকে ম্যানেজার সুনীলের সঙ্গে বারবার যোগাযোগ করা হচ্ছিল। অভিযোগ, ত্রিনিদাদের ভারতীয় দূতাবাস থেকে এক উচ্চপদস্থ কর্তা সুনীলের সঙ্গে যোগাযোগ করলে তাঁর সঙ্গে চরম খারাপ ব্যবহার করেন সুনীল।

আরও পড়ুন বিশ্বকাপ ফাইনালে বিতর্কিত সেই ওভারথ্রো নিয়ে বড়ো সিদ্ধান্ত নিতে পারে এমসিসি

দূতাবাসের পক্ষ থেকে এর পরেই অভিযোগ দায় প্রধানমন্ত্রীর দফতরে। সেখান থেকে বার্তা আসে বিনোদ রাই নেতৃত্বাধীন প্রশাসক কমিটির কাছে। তার পরে নড়েচড়ে বসেছে বিসিসিআই। অতীতে ভারতীয় দলের কোনো ম্যানেজারকে ঘিরে এই ধরনের ঘটনা কখনও ঘটেনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here