30 C
Kolkata
Friday, June 18, 2021

‘ক্রিকেট নিয়ে সৌরভের মতো আবেগ আর কারও নেই,’ মহারাজের ভূয়সী প্রশংসায় অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ডের কর্তা

আরও পড়ুন

খবরঅনলাইন ডেস্ক: “ক্রিকেট নিয়ে সৌরভের মতো আবেগ আর কারও নেই,” প্রাক্তন ভারত অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রধান, সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) প্রশংসায় এ ভাবেই পঞ্চমুখ হলেন ক্রিকেট অস্ট্রেলিয়ার (Cricket Australia) সিইও নিক হকলি। সৌরভকে ‘মহান’ আখ্যা দেওয়ার পাশাপাশি অজি ক্রিকেট কর্তা এও জানান যে মানুষ হিসেবে সৌরভ অত্যন্ত বিনয়ী।

১১ মাস অন্তর্বর্তীকালীন ভাবে দায়িত্ব সামলানোর পর গত ৩১ মে পাকাপাকি ভাবে সিইও নির্বাচিত হন হকলি। দায়িত্ব নেওয়ার পর অজি বোর্ড কর্তা জানান, কী ভাবে ভারতের মহিলা ক্রিকেট দলের অস্ট্রেলিয়া সফর নিয়ে সৌরভের সঙ্গে চুক্তি করার সুযোগ হয় তাঁর। সেই সময়েই বিসিসিআই সভাপতির ক্রিকেট নিয়ে আবেগ কতটা, তা টের পান তিনি।

Loading videos...
- Advertisement -

একটি সাক্ষাৎকারে হকলি বলেন, “ও (সৌরভ) সত্যিই মহান। ও একজন অত্যন্ত বিনয়ী ও ভালো মানুষ। একটা কথা বলতে পারি যে, ক্রিকেট নিয়ে ওর মতো এমন আবেগ ও উৎসাহ আর কারও মধ্যে নেই। ওর সঙ্গে চুক্তি করাটা সত্যিই আনন্দের বিষয়। ভারতীয় মহিলা দলের অস্ট্রেলিয়ায় টেস্ট খেলতে আসা নিয়ে আমাদের মধ্যে সাম্প্রতিক চুক্তি হয়েছে।”

উল্লেখ্য, সৌরভ সম্পর্কে গ্রেগ চ্যাপেলের কী ধারণা, সে তো আমরা সকলেই জানি। এখনও সুযোগ পেলে সৌরভ সম্পর্কে কুমন্তব্য করেন গ্রেগ। আবার স্টিভ ওয়, রিকি পন্টিংদের সঙ্গে ক্রিকেট মাঠে সৌরভের যাই সম্পর্ক হোক না কেন, মাঠের বাইরে তাঁরা যে একে অপরের ব্যাপারে অত্যন্ত শ্রদ্ধাশীল, সেটাও জানি। এ বার সেই অস্ট্রেলিয়ার ক্রিকেট কর্তাই দরাজ সার্টিফিকেট দিলেন প্রাক্তন ভারত অধিনায়ককে।

আরও পড়তে পারেন বায়ার্ন মিউনিখের বিশ্ব যুব দলে সুযোগ পেয়ে তাক লাগিয়ে দিলেন সালকিয়ার শুভ পাল

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

- Advertisement -

আপডেট

আজ নির্ধারিত সময়ের আধ ঘণ্টা আগেই শুরু টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল

খবরঅনলাইন ডেস্ক: ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শুরু হবে নির্ধারিত সময়ের আধ ঘণ্টা আগে, অর্থাৎ বিকেল...

পড়তে পারেন