rcb fans

ওয়েবডেস্ক: দশটা ম্যাচের মধ্যে মাত্র তিনটেতে জিতে আইপিএল থেকে ছিটকে যাওয়ার দোরগোড়ায় দাঁড়িয়ে রয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। গত বছরের মতো এ বারও তাদের পারফরম্যান্স তথৈবচ। অতি বড়ো ভক্তও এখন আর আরসিবির ওপরে ভরসা রাখতে পারছেন না।

এই সবের মধ্যেই হাজির হলেন দলের এক অন্ধ ভক্ত। আরসিবির প্লে-অফে যাওয়ার এখনও সুযোগ রয়েছে বলে মনে করেন তিনি। শুধু মনে করাই নয়, আরসিবি কী করলে কী ভাবে শেষ চারে যাবে সেটার একটা হিসেবও তুলে ধরেছেন তিনি।

এই হিসেব যে ভক্ত করেছেন তাকে খুঁজে পাওয়া যায়নি। কিন্তু সেই হিসেবটি হোয়াটসআপে ভাইরাল হয়েছে। হোয়াটসআপে সেটিকে পেয়ে আবার টুইট করেছেন আরসিবির আরও এক ভক্ত।

কী দেখা যাচ্ছে ওই হিসেবে?

যিনি ওই হিসেবটি করেছেন, তাঁর মতে শেষের চারটে ম্যাচ যদি আরসিবি জেতে তা হলে নেট-রানরেটের প্রশ্ন ছাড়াই শেষ চারে উঠে যাবে তারা। কিন্তু তিনটে ম্যাচ জিতলেও যোগ্যতা অর্জনের সুযোগ থাকবে তাদের জন্য।

ভক্তের হিসেবে আরসিবিকে শেষ চারটে ম্যাচ তো জিততেই হবে। কিন্তু তার সঙ্গে মুম্বইকে তাদের শেষের ম্যাচগুলির মধ্যে মাত্র দু’টো, দিল্লি এবং কলকাতাকে একটা করে জিততে হবে। অন্য দিকে রাজস্থান রয়্যাল্‌সকে একটা ম্যাচও জিতলে চলবে না।

এই হিসেবে দেখা গেল, লিগ টেবিলে সবার ওপরে থাকবে হায়দরাবাদ, চেন্নাই দুইয়ে এবং পঞ্জাব তিন নম্বরে শেষ করবে। এখন দেখা যাক, এই পরিশ্রমের ফল ওই ভক্ত পান কি না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here