ওয়েবডেস্ক: আগেভাগেই বলে রাখা ভালো- জটটা পাকিয়েছেন বলিউডের নিন্দুকরা। বলিউড তার এই জামাইটি কী করছেন, কী খাচ্ছেন, কী পরছেন, কী করছেন- কোনো খবরই তো আর রাখতে ভোলে না। পাশাপাশি, সেই সব কিছু নিয়ে ফুটও কেটে চলে সমান তালে। ফলে, খেলুড়ে জামাইয়ের দুটি মন্তব্যের ককটেল করে আপাতত ফোড়ন কাটছে বলিউড।

আসলে বিরাট কোহলির দাবি অন্য। একটি স্ত্রী অনুষ্কা শর্মার স্বভাবজাত আধ্যাত্মিকতা নিয়ে, অন্যটি তাঁর সন্তান আনার পরিকল্পনা নিয়ে।

সম্প্রতি জানিয়েছেন ক্যাপ্টেন কুল, তিনি হালফিলে ধীরে ধীরে অভ্যস্ত হয়ে উঠছেন আধ্যাত্মিক দিকে। “এখন যখন নিজের জীবন নিয়ে ভাবি, তার মধ্যে একটা আধ্যাত্মিকতা আবিষ্কার করি। আগে যদিও আধ্যাত্মিকতায় আমার আগ্রহ ছিল না। কিন্তু অনুষ্কা খুবই আধ্যাত্মিক মানুষ। ফলে এত বছর ধরে ওকে দেখতে দেখতে আর এখন ওর সঙ্গে থাকতে থাকতে আমার উপরেও আধ্যাত্মিকতা প্রভাব বিস্তার করেছে”, দাবি ক্যাপ্টেন কুলের।

virushka

অন্য দিকে সাফ জানিয়ে দিয়েছেন বিরাট- সন্তান পৃথিবীতে নিয়ে আসার পরিকল্পনা এখনই নেই তাঁর! কেন, তার নেপথ্যে এক অদ্ভুত কারণ তুলে ধরছেন তিনি।

virushka

“আমি চাই না, আমার সন্তান তার বাবার কেরিয়ার আর খ্যাতি দেখতে দেখতে বড়ো হোক। আমি এমন সময়েই সন্তান পৃথিবীতে আনতে চাই যখন আমার খেলা তাকে বিরক্ত করবে না। আমার একটাও ট্রফি বা খেলা সংক্রান্ত ছবি সেই সময়ে থাকবে না বাড়িতে”, বক্তব্য তাঁর!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here