বোলারদের সুরক্ষার জন্য পরামর্শ বোলার জয়দেব উনাদকাতের

এবার এই বিষয়ে নিয়ে মুখ খুললেন ভারতের পেস বোলার জয়দেব উনাডকাত। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বোলারদের সেফটির দিকটি তুলে ধরেন তিনি

0
unadkat

ওয়েবডেস্ক: খেলার মাঠে চোট-আঘাত একটি অঙ্গ। তবে অনেক সময় একটি চোটও গুরুতর আকার নিতে পারে। সদ্য ঘটে তেমনই এক ঘটনা। বাংলার টি২০ অনুশীলন ম্যাচে চোট পান পেস বোলার অশোক দিন্দা। ব্যাটসম্যান বীরেন্দ্রর বিবেক সিং একটি স্ত্রেট ডাইভ মারেন এবং সেটি ধরতে যান দিন্দা। তবে সেই বল ধরতে ব্যর্থ হন তিনি। একই সঙ্গে সেই বলে তাঁর মাথায় গিয়ে আঘাত করে।

সঙ্গে সঙ্গেই মাটিতে পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে মেডিক্যাল স্টাফ এসে তাঁর শুশ্রূষা করেন। তবে উঠে কয়েকটি বল করলেও, শেষমেশ তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ বার এই বিষয়ে নিয়ে মুখ খুললেন ভারতের পেস বোলার জয়দেব উনাদকাত। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বোলারদের সুরক্ষার দিকটি তুলে ধরেন তিনি। এবং একই সঙ্গে ভারতের স্পিন বোলার রবিচন্দ্রন অশ্বিনকেও এই ব্যাপারে জিজ্ঞেস করেন।

তিনি জানান, “সময় হয়তো হয়েছে বোলারদের জন্য ‘ফেস মাস্ক’ ক্রিকেটে আসবে। যখন ক্রিকেট এতো বদলেছে। এটা খুব আশঙ্কার যে এই ঘটনাগুলি ক্রমাগত বেড়ে চলেছে আমাদের খেলায়। আশা করছি তুমি ভালো আছো দিন্দা। এই ব্যাপারে তুমি কী বলবে অ্যাশ ভাই?”

 

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন