টি২০ ক্রিকেটে অনভিপ্রেত নজির গড়লেন অ্যাস্টন টারনার

ব্যাটিং, বোলিং দু’বিভাগেই এমন অনেক কাণ্ড আছে যা ক্রিকেটারদের কাছে রীতিমতো অস্বস্তিকর। ফের কিন্তু তেমন কাণ্ড ঘটল ক্রিকেটে।

0
final

ওয়েবডেস্ক: ক্রিকেটে অনভিপ্রেত রেকর্ডের নজির অতীত ঘাটলে প্রচুর পাওয়া যাবে। ব্যাটিং, বোলিং দু’বিভাগেই এমন অনেক কাণ্ড আছে যা ক্রিকেটারদের কাছে রীতিমতো অস্বস্তিকর। ফের তেমন কাণ্ড ঘটল ক্রিকেটে।

টি২০ ক্রিকেটের ইতিহাসে প্রথম ক্রিকেটার হিসাবে পরপর পাঁচটি ইনিংসে শূন্য করলেন অস্ট্রেলিয়ার অ্যাস্টন টারনার। এই পাঁচটি শূন্যর মধ্যে শেষ তিনটি ম্যাচ আইপিএলে, একটি ভারতের বিরুদ্ধে টি২০ ম্যাচে অস্ট্রেলিয়া জার্সিতে এবং অন্যটি অস্ট্রেলিয়ার টি২০ বিগ ব্যাশে।

আরও পড়ুন: ঋষভ পন্থকে বিশেষ ভাবে কুর্নিশ সৌরভের, দেখুন সেই ছবি

চলতি মরশুমে তাঁকে ৫০ লক্ষ টাকায় দলে নেয় রাজস্থান রয়্যালস।

সোমবার ঘরের মাঠে দিল্লির বিরুদ্ধে নেমেছিল টারনারের দল রাজস্থান। ম্যাচ হেরে যায় রাজস্থান। আর এই ম্যাচে শূন্যতে আউট হতেই এমন নজির গড়লেন তিনি। একইসঙ্গে আইপিএলে ষষ্ঠ ক্রিকেটার হিসাবে পরপর তিনটি ইনিংসেও শূন্য করলেন অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান।

উল্লেখ্য, শেষ তিনটি ম্যাচে দিল্লি, মুম্বই এবং পঞ্জাবের বিরুদ্ধে ‘গোল্ডেন ডাক’ করেন টারনার। অর্থাৎ প্রথম বলেই আউট হন। পরপর মোট পাঁচটি আউটের মধ্যে দু’বার ক্যাচ আউট, দু’বার এলবি ডবলু এবং একবার বোল্ড হয়েছেন তিনি।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন