জরিমানা কোহলির, কত টাকা জানলে চমকে যাবেন

প্রথম ম্যাচে ভারত সহজ জয় পেলেও তেমন দাগ কাটতে পারেননি তিনি। আর বিশ্বকাপ চলাকালীনই কিছুটা সমস্যার মুখ পড়েছেন ভারত অধিনায়ক।

vk

ওয়েবডেস্ক: এই মুহূর্তে বিশ্বকাপে ভারতীয় দলকে নেতৃত্ব দিচ্ছেন অধিনায়ক বিরাট কোহলি। প্রথম ম্যাচে ভারত সহজ জয় পেলেও তেমন দাগ কাটতে পারেননি তিনি। আর বিশ্বকাপ চলাকালীনই তাঁকে জরিমানা করা হয়েছে।

না, কোনো ক্রিকেটীয় কারণে জরিমানা করা হয়নি। তাঁকে ৫০০ টাকা জরিমানা করেছে গুরুগ্রাম মিউনিসিপাল কর্পোরেশন। কারণ পানীয় জল দিয়ে নিজের গাড়ি ধোয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। বিরাটের প্রতিবেশীদের অভিযোগের ভিত্তিতে এই ব্যবস্থা নিয়েছে কর্পোরেশন। জল নষ্ট করার অভিযোগে কর্পোরেশন তাঁর বিরুদ্ধে ৫০০ টাকা জরিমানার চালান কেটেছে।

ভারতীয় অধিনায়কের বাড়ি গুরুগ্রাম ডি এল এফ ফেজ ওয়ানে। এবিপি নিউজকে প্রতিবেশীরা জানিয়েছেন, তাঁর বাড়িতে হাফ ডজন গাড়ি রাখা আছে, এর মধ্যে ২টি ‘স্পোর্টস ইউটিলিটি ভেহিকল’। বিরাটের বাড়ির পরিচারক রোজ হাজার হাজার লিটার পানীয় জল দিয়ে ওই গাড়িগুলি ধোয়।

উত্তর ভারতের বিভিন্ন জায়গা এই গরমে প্রচণ্ড জলসংকটে ভুগছে। তাপমাত্রা উঠে যাচ্ছে ৪৫ ডিগ্রির উপরে। এই অবস্থা থেকে রেহাই পাচ্ছে না গুরুগ্রামও।

আরও পড়ুন গ্লাভসে থাকা সেনার প্রতীক নিয়ে সিদ্ধান্ত নিয়ে ফেললেন ধোনি

গুরুগ্রাম কর্পোরেশনের এক আধিকারিক জানান, অনিচ্ছাকৃত ভাবে জল অপচয় করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। কোহলি এবং আরও গোটা দশেক বাড়ি যে জল অপচয় করছে, তার ছবি তোলা হয়েছে কর্পোরেশনের তরফ থেকে। সকলের বিরুদ্ধে একই জরিমানার চালান কাটা হয়েছে। ওই আধিকারিক জানিয়েছেন, এর পরেও যদি দোষীরা কথা না শোনে, তা হলে তাদের বিরুদ্ধে আরও কড়া ব্যবস্থা নেওয়া হবে।  

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন