virushka

ওয়েবডেস্ক: কত দিন হয়ে গেল তাঁরা পরস্পরের থেকে দূরে আছেন বলুন তো?

লোকজন বলবেন- প্রায় একটা মাস, সে আর এমন কী! কিন্তু নববিবাহিত দম্পতির জন্য একেকটা ক্ষণই যে একেক বছরের সমান, তা-ও কি আলাদা করে বলে দিতে হয়?

ফলে, সাফ জানিয়েই দিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি- অনুষ্কাকে দেখার জন্য তাঁর আর তর সইছে না! পাশাপাশি, ৩৫তম ওডিআই সেঞ্চুরিটাও উৎসর্গ করলেন স্ত্রীকেই!

তার কারণ অবশ্য শুধুই ভালোবাসা না-ও হতে পারে। কেন না, অনুষ্কা মাঠে থাকলে বিরাটের খেলার পারফরম্যান্স পড়ে যায়- এই নিয়ে কম কথা তো আর হয় না! যার জেরে অনুষ্কা খেলা শুরুর আগেই তড়িঘড়ি করে দক্ষিণ আফ্রিকা থেকে চলে এসেছিলেন দেশে, এমন কথাও শোনা গিয়েছিল। শতরান স্ত্রীকে উৎসর্গ করে নিন্দুকদের যোগ্য জবাব-ই দিলেন বিরাট বলতে হবে!

“যাঁরা মাঠের বাইরে আছেন এবং বিশেষ করে আমার ঘনিষ্ঠ, এই সেঞ্চুরি অর্জনে তাঁদেরও অবদান কিছু কম নয়। আমার স্ত্রী সব সময়েই আমায় আরও ভালো করে খেলার জন্য উৎসাহ দিয়ে যান। এই সেঞ্চুরিটার কৃতিত্বের সিংহভাগ তাই ওঁর প্রাপ্য”, জানিয়েছেন বিরাট।

“অনুষ্কাকে এর আগে অনেকবার সমালোচিত হতে হয়েছে। কিন্তু তার জন্য ও কখনও পিছিয়ে আসেনি। বরং যখন খারাপ সময় গিয়েছে, সব সময় আমার পাশে থেকে আমায় নিরন্তর উৎসাহ দিয়ে গিয়েছে যার জন্য আমি যারপরনাই ক‌ৃতজ্ঞ”, একটু থেমে যোগ করেছেন বিরাট।

পাশাপাশি, অনুষ্কার নতুন ছবি ‘পরি’-র ট্রেলার দেখার পর আর নিজের আবেগ দমন করতে পারেননি কোহলি। “আমি উড়ে গিয়েছি! আমার জীবনের একমাত্র নারীটির এই অদেখা ‘অবতার’ দেখার জন্য আর তর সইছে না”, টুইট করে জানিয়েছেন তিনি।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন