রাহুল আর ধাওয়ানের মধ্যে কে খেলবেন? বড়ো ইঙ্গিত দিলেন বিরাট কোহলি

0

মুম্বই: মঙ্গলবার প্রথুম একদিনের ম্যাচে মুখোমুখি হচ্ছে ভারত আর অস্ট্রেলিয়া। ম্যাচের আগে ভারত অধিনায়কের কাছে প্রধান সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছে টপ অর্ডার। না, টপ অর্ডার ব্যর্থ হচ্ছে না। বরং ওপেনিংয়ের দু’টি জায়গার জন্য রয়েছেন তিন জন দাবিদার আর প্রত্যেকেই চূড়ান্ত ফর্মে। কাকে বাদ দিয়ে কাকে রাখবেন সেটাই চিন্তার।

রোহিত শর্মা যে খেলবেন, সে বিষয়ে কোনো সন্দেহ নেই। এখন প্রশ্ন হল তাঁর সঙ্গী কে হবেন, রাহুল না ধাওয়ান। উইন্ডিজ সিরিজ থেকে বড়ো রানের মধ্যে রয়েছেন রাহুল। তাকে বাদ দেওয়ার প্রশ্ন নেই। আবার শ্রীলঙ্কার বিরুদ্ধে শেষ টি-২০ ম্যাচে রানে ফিরেছেন ধাওয়ানও। ফলে কাকে বাদ দিয়ে রাখবেন কাকে বিরাট?

এই দু’ জনই মঙ্গলবার সুযোগ পেতে পারেন বলে জানিয়ে দিলেন কোহলি। সোমবার সাংবাদিক সম্মেলনে এসে বিরাট বলেন, “মঙ্গলবার তিন জনই (রোহিত, ধাওয়ান, রাহুল) মাঠে নামতে পারেন। এমনই সম্ভাবনা রয়েছে। তবে সব কিছুই নির্ভর করছে দলের ভারসাম্যের ওপরে।”

এর পরেই বিরাট বলেন, তিন জন একসঙ্গে খেললে তাঁর ব্যাটিং অর্ডারে হয়তো পরিবর্তন আসতে পারেন। বিরাট জানিয়েছেন, প্রয়োজনে প্রিয় তিন নম্বর জায়গাটি ছেড়ে দিয়ে চার নম্বর ব্যাট করতে নামতে তাঁর কোনো সমস্যা নেই।

আরও পড়ুন আসন্ন নিউজিল্যান্ড সফরে এই প্রথম এমন সিরিজ খেলবে টিম ইন্ডিয়া

দলের প্রয়োজনে সব রকম পরিস্থিতির জন্য তিনি তৈরি, সে কথাও সোজাসাপটা জানিয়ে দেন বিরাট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.