virushka

ওয়েবডেস্ক: যে বিয়ে ২০১৭ সালের ডিসেম্বর মাসে সারা ভারতে হইচই ফেলে দিয়েছিল, তা নিয়ে কী না শেষে এ হেন স্বীকারোক্তি!

ফলে, ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির মন্তব্য চমকে দিচ্ছে সবাইকে! বিশেষ করে বিয়ের এত দিন পরে ব্যাপারটা নিয়ে কথা বলায়! তবে কঠিন শব্দটা বিরাট কোহলি ব্যবহার করলেও তার মধ্যে নেতিবাচক কিছু খুঁজতে যাওয়া বৃথা! কেন না, আখেরে বিরাট সংবাদমাধ্যমকে দাঁড় করিয়েছেন রীতিমতো ব্যঙ্গের মুখেই!

virushka

আসলে সাম্প্রতিক এক সাক্ষাৎকারে বিয়ে এবং অনুষ্কাকে নিয়ে মন খুলে কথা বলেছেন বিরাট! তার পরিণামেই খেলুড়ের মুখ দিয়ে বেরিয়েছে এ রকম বিস্ফোরক কথা! প্রসঙ্গটা অবশ্যই তাঁর বিয়ে সংবাদমাধ্যমের মাতামাতি এবং জনতার উগ্র কৌতূহল।

“বিয়েটা আমাদের দু’জনের পক্ষেই কঠিন ছিল! আমি এটা বলছি না যে তা নিয়ে আমাদের দু’জনের কেউই খুব একটা মাথা ঘামিয়েছি। আমাদের সেই সময়ে যা করা উচিত ছিল, তাই করেছি! মন দিয়ে বিয়ে করেছি! তা ছাড়া এটা তো জানা কথা যে লোকের বক্তব্য গায়ে মাখলে, তাঁদের বেশি পাত্তা দিলে জীবনে এগোনো যায় না”, জানিয়েছেন তিনি।

virushka

পাশাপাশি তাঁর খেলা এবং সেখানে অনুষ্কার উপস্থিতি নিয়ে সোশ্যাল মিডিয়ায় যে জলঘোলা হয়, তারও যোগ্য জবাব দিয়েছেন তিনি। “আমাদের সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় যে সব নেতিবাচক কথা উঠে আসে, তাকে আমরা পাত্তা দিই না! কিন্তু এটা ঠিক যে সোশ্যাল মিডিয়া হালফিলে নেতিবাচকতায় ভরে উঠছে! ব্যাপারটা চিন্তার”, এটুকু বলেই বিতর্কে ইতি টেনেছেন তিনি।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here