বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ দল ঘোষণা করল ভারত

0
virat kohli
ফাইল ছবি

ওয়েবডেস্ক: বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ সিরিজের দল ঘোষণা করল ভারত। বৃহস্পতিবার ঘোষিত ভারতীয় স্কোয়াডে বাদ পড়লেন বিরাট কোহলি, রবীন্দ্র জাদেজা, নবদীপ সাইনি এবং হার্দিক পাণ্ড্য। পরিবর্তে এলেন সঞ্জু স্যামসন এবং শিবম দুবে।

আগের খবর অনুয়ায়ী, বিরাট কোহলিকে বিশ্রাম দেওয়া হয়েছে বাংলাদেশের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজে। অধিনায়ক নির্বাচিত হয়েছেন রোহিত শর্মা। যুজবেন্দ্র চাহাল ও শারদুল ঠাকুরকেও দলে ফেরানো হয়েছে।

স্যামসন ২০১৫ সালে জিম্বাবোয়ের বিপক্ষে ভারতের হয়ে একটি টি-টোয়েন্টি খেলেছেন। বিজয় হাজারে ট্রফিতেও তিনি উল্লেখযোগ্য পারফরমেন্স করেছেন। ৮ ইনিংসে ডবল সেঞ্চুরি-সহ ৪১০ রান সংগ্রহ করেছিলেন।

amazon

তবে গত কয়েক দিন ধরেই আলোচনায় উঠে এসেছিল বিশ্বকাপজয়ী প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নাম। গত বিশ্বকাপের পর থেকে ধোনি ছুটিতে রয়েছেন। তাঁর ভবিষ্যৎ নিয়ে আলোচনা উসকে দিয়েছিল নতুন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের মন্তব্য। ধোনির ভবিষ্যৎ নিয়ে কোহলির সঙ্গে সৌরভের কথা বলার বিষয়টি জানা গিয়েছিল। সব মিলিয়ে বাংলাদেশের বিরুদ্ধে ধোনির খেলা নিয়ে একটা জল্পনাও ছড়ায়। তবে সেই প্রসঙ্গ আপাতত চাপা পড়ল।

[ আরও পড়ুন: বোর্ডের দায়িত্ব নিয়ে কোহলিকে দরাজ সার্টিফিকেট সৌরভের ]

ভারতীয় স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, কেএল রাহুল, সঞ্জু স্যামসন, শ্রেয়স আইয়ার, মণীশ পান্ডে, ঋষভ পন্থ (উইকেট কিপার), ওয়াশিংটন সুন্দর, ক্রুনাল পান্ড্য, যুজবেন্দ্র চাহাল, রাহুল চাহার, দীপক চাহার, খলিল আহমেদ, শিবম দুব এবং শারদুল ঠাকুর।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন