viratsussex-match

ওয়েবডেস্ক: চলতি বছরে ইংল্যান্ড সিরিজের আগে নিজেকে গুছিয়ে নিতে মরিয়া ভারত অধিনায়ক বিরাট কোহলি। যার জন্য জুন মাসে ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেটে সারে দলের হয়ে নিজের সেরাটা দিতে প্রস্তুত তিনি। ফলে ঘরের মাঠে ১৪ জুন থেকে শুরু হওয়া আফঘানিস্তানের সঙ্গে ঐতিহাসিক টেস্ট ম্যাচ থেকেও নিজেকে সরিয়ে নিয়েছেন কোহলি।

আসন্ন কাউন্টিতে অবশ্য অধিনায়কত্ব করবেন না বিরাট। ররি বার্নস নামক এক অখ্যাত খেলোয়াড় অধিনায়ক সারে দলের। গত বছরের জানুয়ারি থেকে সমস্ত ফর্ম্যাটে ভারতীয় দলের অধিনায়ক তিনি। আইপিএল-এ আরসিবি-রও অধিনায়ক। অর্থাৎ প্রায় ১৭ মাস পর অন্য কারও অধিনায়কত্বে খেলবেন বিরাট।

২৭ বয়সী ররি আন্তর্জাতিক ম্যাচ না খেললেও, ঘরোয়া ক্রিকেটে ৯৬ ম্যাচ খেলেছেন। রানের সংখ্যা ৬৫৪৮, গড় ৪৮.৪৩। ১২ শতক এবং ৩৫ অর্ধশতক রয়েছে তাঁর নামের পাশে। শুধু তাই নয়, এই বাঁ-হাতি ব্যাটসম্যান সারে-র হয়ে ৪২টি লিস্ট-এ ম্যাচও খেলছেন ররি। ১২৭১ রান সঙ্গে গড় ৩৬.৩১ এবং ১০টি অর্ধশতক।

burns-rory

সম্প্রতি লন্ডনের একটি জনপ্রিয় দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে এই বিষয়ে তিনি বলেন, “খুবই উত্তেজিত রয়েছি বিরাটকে নেতৃত্ব দিতে। আজকের দিনে যা একদমই ভাবা যায় না। আশা রাখছি বিরাটকে সৈকতে নামিয়ে মাছ এবং চিপস উপভোগ করব”।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here