এবার বেঙ্গালুরুর অধিনায়কত্বও ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন বিরাট কোহলি

0

আবু ধাবি: টি-২০ ফরম্যাটে জাতীয় দলের অধিনায়কত্ব আগেই ছেড়েছিলেন। এ বার আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়কত্ব থেকেও সরে দাঁড়াচ্ছেন বিরাট কোহলি। রবিবার রাতে আরসিবি-র পোস্ট করা একটি ভিডিয়োর মাধ্যমে নিজের সিদ্ধান্তের কথা জানিয়েছেন বিরাট।

ওই ভিডিও বার্তায় বিরাট বলেন, “আরসিবি পরিবার, বেঙ্গালুরুর অসাধারণ সমর্থকদের উদ্দেশে আজ আমি একটা ঘোষণা করতে চাই। আজ বিকেলেই গোটা দলের সঙ্গে আমার কথা হয়েছে। আইপিএল-এর দ্বিতীয় পর্ব শুরু হওয়ার আগে আমি সবাইকে জানাতে চাই যে, এটাই অধিনায়ক হিসেবে আরসিবি-তে আমার শেষ মরসুম। আজ বিকেলেই দল পরিচালন সমিতির সঙ্গে আমার কথা হয়েছে। বেশ কিছুদিন ধরেই এই সিদ্ধান্তের কথা চিন্তাভাবনা করছিলাম।”

বিরাট আরও বলেন, “কিছুদিন আগেই টি-২০ ক্রিকেটে জাতীয় দলের অধিনায়কত্ব ছাড়ার কথা ঘোষণা করেছি যাতে অনেক বছর ধরে আমার উপরে চেপে থাকা দায়িত্ব ভার কিছুটা কমে। যে দায়িত্ব আমার উপরে রয়েছে তা আরও ভালো ভাবে পালন করতে চাই।”

কিছুদিন আগেই বিরাট ঘোষণা করেন যে টি-২০ ফরম্যাটে জাতীয় দলের অধিনায়কত্ব থেকে তিনি বিশ্বকাপের পর সরে দাঁড়াবেন। তার দু’দিনের মাথাতেই ক্রিকেটপ্রেমীদের আরও এক চমক দিলেন বিরাট।

আরও পড়তে পারেন ঋতুরাজের দুরন্ত ব্যাটিংয়ে ভর করে মুম্বইয়ের ফাঁড়া কাটাল চেন্নাই

Shyamsundar


খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন