ওয়েস্ট ইন্ডিজ রওনা হওয়ার আগে সাংবাদিক সম্মেলন করবেন কোহলি

0

ওয়েবডেস্ক: সব জল্পনার অবসান। সোমবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে উড়ে যাওয়ার আগে সাংবাদিক সম্মেলন করবেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। বিসিসিআইয়ের প্রেস বিজ্ঞপ্তিতে এই খবর জানানো হয়েছে।

আরও পড়ুন ইন্দোনেশিয়ায় সোনার পদক জিতলেন ছ’বারের বিশ্ব চ্যাম্পিয়ন মেরি কম

এর আগে বেশ কিছু সংবাদ মাধ্যমের খবর ছিল, রোহিত শর্মার সঙ্গে ঝামেলা প্রসঙ্গে অপ্রীতিকর প্রশ্ন এড়াতে বিরাট কোহলি সোমবার ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়ার আগে প্রথামাফিক সাংবাদিক সম্মেলন এড়িয়ে যাবেন। কিন্তু রবিবার বিসিসিআইয়ের এক প্রেস বিজ্ঞপ্তি সেই জল্পনায় জল ঢেলে দিয়েছে। জানানো হয়েছে, সোমবার সন্ধ্যা ৬টায় মুম্বইয়ে সাংবাদিক সম্মেলন করবেন কোহলি। তার পরই রওনা হয়ে যাবেন।

ভারতীয় দল বিদেশ সফরে গেলে চিরাচরিত ভাবে অধিনায়ক একটি সাংবাদিক সম্মেলন করেন। সোমবার সন্ধ্যাবেলায় ওয়েস্ট ইন্ডিজ রওনা হচ্ছে ভারতীয় দল। তার আগে ওই দিন সকালেই প্রস্তাবিত সাংবাদিক সম্মেলনটি হওয়ার কথা ছিল। সোমবার সকালে একটি বিজ্ঞাপনী সংস্থার অনুষ্ঠানে যোগ দেবেন বিরাট।

উল্লেখ্য, বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে হারের পরে থেকে রোহিত এবং বিরাটের মধ্যে ঝামেলা নিয়ে অনেক জল্পনা তৈরি হয়। সেই জল্পনার আগুনে ঘি পড়ে কিছু দিন আগেই, যে দিন অনুষ্কা শর্মার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টটি ‘আন-ফলো’ করেন রোহিত শর্মা।

কিন্তু দু’ জনের মধ্যেই ঠিক কী হয়েছে, কেন হয়েছে, এই জল্পনার কতটা সত্যি আর কতটা মিথ্যে কিছুই বোঝা যাচ্ছে না। বিসিসিআই সূত্রের খবর, দু’জনের মধ্যে কিছু যদি হয়েও থাকে, তা হলে অবিলম্বে সেই ঝামেলা মিটিয়ে ফেলতে হবে। কারণ এই ঝামেলার কোনো প্রভাব ভারতীয় দলে পড়তে দেওয়া চলবে না।

ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারত ৩টি টি-২০, ৩টি একদিনের ম্যাচ এবং ২টি টেস্ট খেলবে।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন