wahab riyaz trolled

ওয়েবডেস্ক: তাঁর প্রতিভা ছিল অনেক। কিন্তু সেই প্রতিভার সুবিচার তিনি করতে পারেননি। দু’টো বিশ্বকাপের দু’টি ম্যাচে নজর কেড়েছিলেন তিনি। একটা ২০১১-এর বিশ্বকাপের সেমিফাইনাল, যেখানে ভারতের বিরুদ্ধে পাঁচ উইকেট নিয়েছিলেন, আর অন্যটা ২০১৫-এর বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল, যেখানে গতি আর বাউন্সে চমকে দিয়েছিলেন অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানদের।

প্রতিভার সুবিচার না করায় এখন মাঝেমধ্যেই পাকিস্তান দলে জায়গাও হয় না তাঁর। তিনি পাক পেসার ওয়াহাব রিয়াজ। কিন্তু গত দু’দিন হল পাকিস্তানের ক্রিকেটভক্তদের কাছে প্রধান আকর্ষণের বস্তু হয়ে গিয়েছেন তিনি। তাঁর ‘নিউ লুক’-এর জন্য। এর জন্য ব্যাপক ভাবে ট্রোল্‌ডও হচ্ছেন তিনি।

শুক্রবার শুরু হয়েছে পাকিস্তান সুপার লিগ। প্রথম ম্যাচে খেলতে নামে ওয়াহাবের দল পেশাওয়ার জলমি। সেখানেই ওয়াহাবের নতুন রূপ দেখা যায়। তাঁর সঙ্গে তুলনা টানা শুরু হয়ে যায় মিচেল জনসনের। জনসন, তাঁর সেরা ফর্মের দিনগুলিতে যে রকম গোঁফ রাখতেন, ঠিক সে রকমই গোঁফ রেখেছেন ওয়াহাব। ব্যস, শুরু হয়ে গেল ট্রোলিং। টুইটার ভেসে গেল বিদ্রূপাত্মক কথাবার্তায়। কেউ ওয়াহাবকে বললেন ‘গরিবের মিচেল জনসন’, তো কেউ বললেন ‘গোঁফ রাখলেই কেউ জনসন হয় না’। দেখে নিন এমন কিছু টুইট।

ওয়াহাবের নিউ লুকের ব্যাপারে কিছুটা বিদ্রূপাত্মক টুইট করেন তাঁর দলের অধিনায়ক মহম্মদ হাফিজও।

1 মন্তব্য

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here