shane warne

ওয়েবডেস্ক: গত কয়েক মাসে যা ঘটেছে, অস্ট্রেলিয়ার ক্রিকেট দলের কোনো ভক্তের কাছেই সেটা আদৌ সুখকর নয়। মঙ্গলবার যা ঘটল সেটা তো আরওই মর্মান্তিক। তাদের বোলিং আক্রমণকে ছেলেখেলা করে প্রায় পাঁচশো রান তুলে ফেলল ইংল্যান্ড। শুধু তা-ই নয়, নিজেদের ক্রিকেট ইতিহাসে সব থেকে বেশি রানের ব্যবধানেও হারল তারা।

এই সব দেখে নিজের ক্ষোভ আর চেপে রাখতে পারেননি শেন ওয়ার্ন। টুইট করে খালি একটাই প্রশ্ন করেন তিনি, “কী হচ্ছে ওখানে?”। তিনি বলেন, ঘুম থেকে উঠেই স্কোরটা দেখে তিনি বিশ্বাস করতে পারছিলেন না।

অস্ট্রেলিয়ার সময় অনুযায়ী বুধবার ব্রিটিশ ব্যাটসম্যানদের কাছে অজি বোলাররা যখন পিটুনি খাচ্ছিলেন তখন দেশে গভীর রাত। তাই অনেকের মতো ওয়ার্নও ঘুমোচ্ছিলেন। ভাগ্যিস ঘুমোচ্ছিলেন, না হলে দেশের এই অবস্থা দেখে দুঃখ আরও বাড়ত তাঁর।

শুধু ওয়ার্নই নয়, অস্ট্রেলিয়ার এই খেলায় বাকরুদ্ধ প্রাক্তন অধিনায়ক মাইকেল ক্লার্কও। তিনি যে কথা বলার অবস্থায় নেই, সেটা তাঁর টুইটে কয়েকটি ইমোজি দিয়েই বুঝিয়ে দিয়েছেন।

আসলে গত বছর অ্যাসেজ সিরিজ জয়ের পর থেকেই অস্ট্রেলিয়ার দিন খারাপ যাচ্ছে। বল বিকৃতি কাণ্ডের পর, এ রকম জঘন্য পারফরমেন্স। কিংবদন্তিদের যে মারাত্মক খারাপ লাগবে সেটা বলাই বাহুল্য।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here