ধোনির সমালোচকদের একহাত নিলেন কিংবদন্তি ক্রিকেটার

ম্যাচে ভারতের জয়ের থেকেও দুটি জিনিস মানসিক ভাবে ‘মেন ইন ব্লুকে’ আরও চাঙ্গা করে দিয়েছে। প্রথম কেএল রাহুলের শতরান এবং দ্বিতীয় বর্ষীয়ান ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনিরও শতরান।

0
msd

ওয়েবডেস্ক: মঙ্গলবার বিশ্বকাপের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে বাংলাদেশকে হারিয়ে জয় পেয়েছে ভারত। ম্যাচে ভারতের জয়ের থেকেও দুটি জিনিস মানসিক ভাবে ‘মেন ইন ব্লু’ কে আরও চাঙ্গা করে দিয়েছে। প্রথম কেএল রাহুলের শতরান এবং দ্বিতীয় বর্ষীয়ান ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনিরও শতরান।

বিশ্বকাপ দলে ধোনির থাকা উচিত কি নয়, এই নিয়ে কম কথা হয়নি। অনুশীলন ম্যাচে সমালোচকদের তারই জবাব দেন মাহি। এবার ধোনির পাশে দাঁড়িয়ে তাঁর প্রশংসা সহ, সমালোচকদেরও একহাত নিলেন কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্ন।

warne600

আইএএনএসকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, “ভারতীয় ক্রিকেটের জন্য ধোনি নিজের সবটুকু দিয়েছে। বিশ্বাসই হয়না এমনও কিছু মানুষ আছে যাঁরা বিশ্বকাপে ধোনির দলে থাকা নিয়ে প্রশ্ন তুলেছিল। অবসরের ব্যাপারে ধোনির মতো খেলোয়াড়রা জানে কখন সঠিক সময় সরে দাঁড়াবার। তা বিশ্বকাপের পরে হোক কিংবা আরও পাঁচ বছর পর, সঠিক সময়ের ব্যাপারে জানে ধোনি। ধোনির যখন ইচ্ছে অবসর নিতে পারে কারণ ও এতোটাই ভালো ক্রিকেটার”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here