david warner

ওয়েবডেস্ক: তাঁর বিস্ফোরক ব্যাটিং-এর জন্য অস্ট্রেলিয়া তো বটেই সারা বিশ্বের ভক্ত অনেক। সেই ডেভিড ওয়ার্নার স্বীকার করে নিলেন ভবিষ্যতে তিনি হয়তো অজি দলে খেলার আর সুযোগই পাবেন না।

গত কয়েকদিন ধরে অস্ট্রেলীয়দের অশ্রুভরা সাংবাদিক সম্মেলন দেখছে ক্রিকেট বিশ্ব। বৃহস্পতিবার একে একে সাংবাদিক সম্মেলন করেন ব্যানক্রফ্‌ট, স্মিথ এবং লেম্যান। প্রথম দু’জন তাদের দোষ স্বীকার করে নেন এবং তৃতীয় জন জানিয়ে দেন কোচের পদ থেকে পদত্যাগ করছেন তিনি। মাঝে একদিন ছিল, ফের শনিবার অশ্রভরা সাংবাদিক সম্মেলন। এ বার ডেভিড ওয়ার্নার।

সিডনি ক্রিকেট গ্রাউন্ডে সাংবাদিক সম্মেলনে এসে ওয়ার্নার বলেন, “এখন আশা রেখেছি যে একদিন আমি আবার জাতীয় দলের জার্সি পড়ব। কিন্তু সেই সঙ্গে মন থেকে এটাও মেনে নিতে চেষ্টা করছি যে আর হয়তো কোনো দিন জাতীয় দলে আমি ফিরব না।”

আগামী কয়েকমাস নিজের জীবনে অনেক পরিবর্তন আনার চেষ্টা করবেন বলে জানান ওয়ার্নার। সেই সঙ্গে তিনি বলেন, নিজের জীবনে বদল আনার জন্য বিশেষজ্ঞদের পরামর্শও নেবেন তিনি। এর পাশাপাশি সঙ্গে তাঁর স্বীকারোক্তি, “আমারা আমাদের দেশকে ডুবিয়েছি। আমরা একটা ভুল সিদ্ধান্ত নিয়েছিলাম। সেই সিদ্ধান্তে আমারও ভূমিকা ছিল।”

ক্রিকেট অস্ট্রেলিয়ার অভ্যন্তরীণ তদন্তে দেখা গিয়েছে গোটা বল বিকৃতি কাণ্ডে মূল চক্রী ছিলেন ওয়ার্নারই। তিনিই প্রথম বল বিকৃতি করার উপদেশ দেন অধিনায়ক স্মিথকে।

এই মুহূর্তে অবসরের পরিকল্পনাকে মাথা থেকে একদম উড়িয়ে দিচ্ছেন না বলে জানিয়েছেন ৩১ বছর বয়সী এই ওপেনার। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে এই ব্যাপারে সিদ্ধান্ত নেবেন বলে জানান ওয়ার্নার।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here