ভারতীয় টপ অর্ডারকে গুঁড়িয়ে দিল ওয়েস্ট ইন্ডিজ

0

আন্টিগা: এটা কি ওয়েস্ট ইন্ডিজকে হালকা ভাবে নেওয়ার ফল, না কি ওয়েস্ট ইন্ডিজের আবার স্বর্ণযুগ ফিরিয়ে আনার চেষ্টার ফল? যা-ই হোক, বৃহস্পতিবার টেস্টের শুরু থেকে যে ভাবে ওয়েস্ট ইন্ডিজের পেসাররা বল করছেন, তা গত দশ-পনেরো বছরেও দেখা যায়নি। ওয়েস্ট ইন্ডিজ পেসারদের তীব্র গতির সামনে পুরোপুরি ভেঙে পড়ল ভারতীয় টপ অর্ডার।

টসে জিতে এ দিন ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার। শুরু থেকেই দাপটে বোলিং শুরু করেন দুই পেসার কেমার রোচ এবং শ্যানন গ্যাবরিয়াল। তাঁদের সামনে শুরু থেকেই নড়বড়ে ছিলেন দুই ওপেনার কেএল রাহুল এবং ময়াঙ্ক অগ্রবাল। কিছুক্ষণের মধ্যেই একের পর এক উইকেট পড়তে শুরু করে।

আরও পড়ুন প্রথম একাদশে জায়গা হল না ঋদ্ধি, রোহিতের

প্রথম ময়াঙ্ককে ফিরিয়ে দেন রোচ। কিছুক্ষণের মধ্যে চেতেশ্বর পুজারাও যখন ফিরে যান তখন ভারতের স্কোর ৭-২। আশা ছিল বিরাট কোহলি ভালো কিছু করছেন। শুরুটা তিনি ভালোই করেছিলেন। কিন্তু গ্যাবরিয়েলের সামনে ভেঙে পড়ে তাঁর যাবতীয় প্রতিরোধ। পঞ্চম থেকে অষ্টম ওভারের মধ্যেই তিন জন ভারতীয় ব্যাটসম্যানকে ফিরিয়ে দেয় ওয়েস্ট ইন্ডিজ।

তবে এর পরে রাহুল এবং রাহানের সৌজন্যে প্রাথমিক ধাক্কা কিছুটা কাটিয়ে উঠেছে ভারত। মধ্যাহ্নভোজনে ভারতের স্কোর তিন উইকেটে ৬৮।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here