বিশ্বকাপের আগে কোচ ছাঁটাই করল ওয়েস্ট ইন্ডিজ

0

ওয়েবডেস্ক: হাতে আর মাত্র দু’মাসও নেই কিন্তু বিশ্বকাপ শুরু হওয়ার আগেই কোচ বদল করে ফেলল ওয়েস্ট ইন্ডিজ। চাকরি গেল রিচার্ড পাইবাসের। যিনি মাত্র দু’মাস জানুয়ারিতে কোচের দায়িত্ব পান। তাঁর আমলে ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ জয় করে ওয়েস্ট ইন্ডিজ। তাঁর জায়গায় অস্থায়ী কোচ হিসাবে দায়িত্ব নিয়েছেন প্রাক্তন ক্রিকেটার ফ্লয়েড রাইফার।

pybus
প্রাক্তন কোচ পাইবাস

তবে তাঁকে পরিবর্তনের কারণ হিসাবে শোনা যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট মহলে তাঁর খুব একটা সুখ্যাতি ছিল না। এবং বেশ কিছুদিন আগেই বার্বাডোসে ওয়েস্ট ইন্ডিজ হাই পারফরমেন্স সেন্টারটি বন্ধ করে দেন তিনি। শুধুমাত্র সেই খেলোয়াড়দের সুযোগ দেওয়ার জন্য, যাঁরা ঘরোয়া ক্রিকেটে খেলেছেন।

reifer
নতুন অস্থায়ী কোচ রাইফার

শুধু তাই নয়, পুরো ওয়েস্ট ইন্ডিয়ান সিলেকশন কমিটিকেও  বদলে ফেলা হয়েছে। সরিয়ে দেওয়া হয়েছে কোর্টনি ব্রাউনকেও। যিনি ২০১৬ থেকে প্রধান নির্বাচক ছিলেন। তাঁর জায়গায় অস্থায়ী প্রধান নির্বাচক হয়েছে রবার্ট হেইনস।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের প্রেসিডেন্ট রিকি স্কেরিট জানান, “আমরা মনে করেছি আমাদের নির্বাচনী ব্যাপারগুলিতে কিছু বদল করা উচিত ছিল। ফলে আমরা জানাচ্ছি, ক্রিকেট বোর্ডের পুরনো কমিটিকে সরিয়ে দিচ্ছি।”

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন