virat-ipl

বেঙ্গালুরু: ভুলভাল আম্পায়ারিং-এর জন্য কার্যত নজির গড়ে ফেলেছে এ বারের আইপিএল। এ রকমই একটি ঘটনা ঘটেছিল গত বৃহস্পতিবার বেঙ্গালুরুতে। তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের প্রতিবাদে বিরাট কোহলি সোজা মাঠের আম্পায়ারকে প্রশ্ন করে বসেন, “তৃতীয় আম্পায়ার কে?”

বৃহস্পতিবার বেঙ্গালুরুতে হায়দরাবাদের মুখোমুখি হয়েছিল বিরাটের বেঙ্গালুরু। হায়দরাবাদ ইনিংসের তৃতীয় ওভারে একটি অদ্ভুত ঘটনা ঘটে। ছয় মারতে গিয়ে বাউন্ডারি লাইনের ধারে টিম সাউদির হাতে ধরা পড়েন অ্যালেক্স হেল্‌স। ক্যাচটি দেখে একটু সন্দেহ হওয়ায় তৃতীয় আম্পায়ারের শরণাপন্ন হন মাঠের আম্পায়াররা।

তৃতীয় আম্পায়ারের কাছে গেলেও, মাঠে থাকা আম্পায়ার এবং এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা এস রবি ‘সফট সিগন্যাল’ হিসেবে আউট দেখিয়ে দেন। রিপ্লেতে দেখা যায় সাউদি একদম পরিষ্কার ভাবে ক্যাচটি নিচ্ছেন। পরিষ্কার ভাবে দেখা যায় বল এবং মাটির মধ্যে সাউদির আঙুল রয়েছে। কিন্তু তৃতীয় আম্পায়ার অন্য কিছু ভেবেছিলেন। আউটের আবেদন নাকচ করে দেন।

তৃতীয় আম্পায়ারের এই সিদ্ধান্ত আরসিবির প্লেয়াররা তো বটেই, বিস্মিত হয়ে যায় ধারাভাষ্যকাররাও। সব থেকে বেশি রেগে যান বিরাট। সোজা আম্পায়ারের কাছে প্রশ্ন করে বসেন, “তৃতীয় আম্পায়ারটা কে?”

ভাগ্যিস ম্যাচটা বেঙ্গালুরু জিতেছিল। ফলাফল অন্য রকম হলে বিরাট যে আর কী ভাবে প্রতিবাদ জানাতেন কে জানে! দেখে নিন সেই ঘটনার ভিডিও।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here