ওয়েবডেস্ক: দীর্ঘ আটটি মরশুম মুম্বই ইন্ডিয়ানসের হয়ে খেলার পর তাঁকে ২.২০ কোটি টাকা দিয়ে দলে নিয়েছে চেন্নাই সুপার কিংস। দলে ঢোকা মাত্রই নিজেকে অপরিহার্য করে নিয়েছেন অম্বাতি রায়ুডু। এই মরশুমে ৬০২ রান করেছেন। যা সিএসকে-র হয়ে সর্বোচ্চ এবং আইপিএল-এ চতুর্থ সর্বোচ্চ রান। ছক্কা মারার হিসেবেও তিনি তৃতীয় সর্বোচ্চ। ফলও পেয়েছেন। ইংল্যান্ড সফরে একদিনের দলে সুযোগ পেয়েছেন ৩২ বছর বসি এই ব্যাটসম্যান।

সিএসকে-তে তাঁর সতীর্থ হরভজন সিং-এর ইউটিউব টক শো- ‘ভাজ্জি ব্লাস্ট’-এ হাজির হয়েছিলেন রায়ুডু। সেখানে ভাজ্জি তাঁর কাছে জানতে চান, তাঁর কোনো কুসংস্কার আছে কিনা। উত্তরে রায়ুডু বলেন, তিনি বিরাটের খুব বড়ো ফ্যান। প্রতি বছর আইপিএল-এর সময় তিনি বিরাটের থেকে একটি ব্যাট চেয়ে নেন। এ বছরও নিয়েছেন। কিন্তু এ বছর যখন ব্যাট চাইতে যান, তখন বিরাট বুঝতে পারেন, যে এটা তাঁর অভ্যাস হয়ে গেছে। লোককে দেখানোর জন্যই তিনি বিরাটের ব্যাট জমান। সেটা বুঝে অম্বাতিকে গালাগালি দিয়ে তারপর ব্যাটটি দেন কোহলি।

বিরাটের ব্যাট জমানোর কুসংস্কার রায়ুডুর কাজে যে লেগেছে, সেটা মানতেই হবে। প্রচুর রান করেছেন, তারপর ভারতীয় দলে সুযোগও মিলেছে। না হয়, ভালোবাসা মাখা গালাগালি খেতেই হল।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here