বাংলা ছেড়ে অন্য এক বাঙালি রাজ্যের হয়েই খেলবেন ঋদ্ধিমান! জল্পনা বাড়ছে

0

কলকাতা: বাংলার হয়ে যে আর খেলবেন না, এটা আগেই বলে দিয়েছেন ঋদ্ধিমান সাহা। সিএবি থেকে নো অবজেকশন সার্টিফিকেট নিয়ে আসার প্রস্তুতি নিচ্ছেন তিনি। এর মধ্যেই জানা গেল, পূর্বাঞ্চলের রাজ্য ত্রিপুরার সঙ্গে কথাবার্তা চলছে ঋদ্ধিমানের। তবে এখনও কিছুই চূড়ান্ত হয়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক ত্রিপুরা রাজ্য ক্রিকেট সংস্থার এক কর্তা সংবাদ সংস্থাকে বলেছেন, “খেলোয়াড়ের পাশাপাশি মেন্টর পদও চাইছেন ঋদ্ধিমান। অ্যাপেক্স কাউন্সিলের সদস্যদের সঙ্গে ওর কথাবার্তা চলছে। এখনও কিছুই চূড়ান্ত হয়নি। আগে সিএবি, তার পর বিসিসিআইয়ের থেকে এনওসি পেতে হবে ওকে। তার পরেই এ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।”

গুজরাত টাইটান্সের হয়ে আইপিএলে দারুণ খেলেছেন ঋদ্ধিমান। ট্রফিও জিতেছে দল। প্রথমে শোনা গিয়েছিল যে গুজরাতের হয়ে নাকি খেলতে পারেন তিনি। এর মধ্যেই চর্চায় চলে এল ত্রিপুরার নাম। ঋদ্ধি নিজে অবশ্য জানিয়েছেন, তিন-চারটি রাজ্যের সঙ্গে কথাবার্তা চলছে। সেই তালিকায় ত্রিপুরাও রয়েছে কিনা, সে ব্যাপারে মুখ খোলেননি।

সিএবি-র যুগ্মসচিব দেবব্রত দাসের মন্তব্যের কারণেই বাংলার হয়ে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন ঋদ্ধি। রঞ্জির নকআউট পর্বের দু’টি গুরুত্বপূর্ণ ম্যাচে তাঁকে পাওয়া যায়নি। সেমিফাইনালে বিদায় নিয়েছে বাংলা। ঋদ্ধির অভাব প্রতি পদে অনুভূত হয়েছে।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন