kohli

ওয়েবডেস্ক: এই মুহূর্তে খবরের শিরোনামে ভারত অধিনায়ক বিরাট কোহলি। তবে সেই রেশ কাটতে না কাটতে ফের তাঁকে নিয়ে খবর। তবে কারণটা বেশ পুরোনো, যার কেন্দ্রবিন্দুতে দক্ষিণ আফ্রিকার প্রাক্তন খেলোয়াড় পল হ্যারিস। ভারত ছাড়াও চলতি বছরে অস্ট্রেলিয়ার সঙ্গে হোম সিরিজ খেলে প্রোটিয়াসরা। সেখানে অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক স্টিভ স্মিথের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন দক্ষিণ আফ্রিকার পেস বোলার কাগিসো রাবাদা। যার জন্য তাঁকে দু’টেস্টে নির্বাসিত করে আইসিসি।

আরও পড়ুন: ৬৫ কেজি বিভাগে বিশ্বের এক নম্বর হলেন ভারতের কুস্তিগির

রাবাদার এমন শাস্তি মেনে নিতে পারেননি হ্যারিস। আইসিসির এই সিদ্ধান্ত একটু বাড়াবাড়ি বলে মনে করেন হ্যারিস। শুধু তা-ই নয়, টুইটে দক্ষিণ আফ্রিকা সফর চলাকালীন ভারত অধিনায়ক কোহলির আচরণের সঙ্গে জোকারের তুলনাও করেন।

harris
পল হ্যারিস

টুইটে হ্যারিস বলেন, “যদি ওর (রাবাদা) সঙ্গে হয় তা হলে সবার সঙ্গেই হওয়া উচিত। আমি দেখেছিলাম কোহলিকে জোকারের মতো আচরণ করতে। যখন ওরা এখানে তিন টেস্ট খেলছিল। আমার মনে হয় আইসিসির কোনো ব্যাপার রয়েছে রাবাদা বা সাধারণত দক্ষিণ আফ্রিকা ক্রিকেটের সঙ্গে”।

 

সম্প্রতি নিজের অফিশিয়াল অ্যাপ লঞ্চ করেছেন কোহলি। সেখানেই এক সমর্থক তাঁকে এই ব্যাপারে জিজ্ঞেস করেন। উত্তরে বিরাট জানান, “এটা কখন হয়েছিল? দক্ষিণ আফ্রিকায় হয়েছিল? পল হ্যারিস কে? দেখে মনে হয় ক্রিকেটার”।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here