yuvrajfinal

ওয়েবডেস্ক: এর আগে এতটা বিস্ফোরক আগে হতে দেখা যায়নি যুবরাজ সিংকে। কিন্তু এ বার সবকিছু ছাপিয়ে গেলেন তিনি। সাফ জানিয়ে দিলেন টিম ম্য়ানেজমেন্টর চাপেই তিনি অবসর নেওয়াতে বাধ্য় হয়েছেন।

এক সংবাদমাধ্য়মে দেওয়া সাক্ষাৎকারে যুবরাজ বললেন, “২০১৭-এর চ্য়াম্পিয়ন্স ট্রফিতে ৮-৯ টা ম্য়াচের মধ্য়ে দু’টোতে ম্য়ান অফ দ্য় ম্য়াচ হয়েছিলাম। কখনও ভাবিনি যে তারপরেও আমাকে দল থেকে বাদ পড়তে হবে।”

Loading videos...

যুবি বলে যান, “আমি চোট পেয়েছিলাম সে সময়। বলা হয়েছিল শ্রীলঙ্কা সিরিজের জন্য় নিজেকে প্রস্তুত রাখতে। কিন্তু আচমকাই ইয়ো-ইয়ো টেস্ট চলে এল। ওরা ভেবেছিল আমি এই বয়সে এসে আর এই পরীক্ষায় পাস করতে পারব না। কিন্তু ৩৬ বছর বয়সে দাঁড়িয়েও  আমি ইয়ো-ইয়ো টেস্ট পাস করি।”

কিন্তু ওই পরীক্ষা পাশ করার পরেও ভাগ্য খোলেনি যুবরাজের। এরপর তাঁকে ঘরোয়া ক্রিকেটে ফিরে যেতে বলা হয়।

আরও পড়ুন বল বৃষ্টিতে ডুবেছে পিচ, তাতেও চলছে ব্যাটিং অনুশীলন, পুরনো দিনের ভিডিও পোস্ট সচিনের

বীরেন্দ্র সহবাগ ও জাহির খানের মতো সিনিয়র ক্রিকেটারের নাম করেই তিনি বলেছেন যে, তাঁদের কেরিয়ারের শেষ দিকে টিম ম্য়ানেজমেন্টের আস্থা পাননি। তেমনটাই হয়েছে তাঁর সঙ্গেও।

উল্লেখ্য, ৩০ জুন ২০১৭-তে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষবার দেশের জার্সিতে দেখা যায় যুবরাজকে। অথচ ওই বছরটা একদমই খারাপ যায়নি তাঁর। জানুয়ারিতে ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের ক্রিকেটে তাঁর সেরা ইনিংসটি খেলেন যুবি। এমনকি চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে ঝোড়ো ৫০ করেন তিনি। এর পরেও তাঁকে যে ভাবে বাদ দেওয়া হয়েছে, সেটা তিনি কোনো ভাবেই মেনে নিতে পারেননি বলে সাফ জানিয়েছেন এই বিধ্বংসী ব্যাটসম্যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.