যুবরাজের মতে বিশ্বকাপে ভারতের এক্স ফ্যাক্টর হতে পারেন এই ক্রিকেটার

তবে এই বিশ্বকাপে ভারতের ‘এক্স ফ্যাক্টর’ কে হতে পারেন সেই নিয়ে মুখ খুললেন যুবি। যুবির মতে হার্দিক পাণ্ড্যর সেই সম্ভাবনা রয়েছে বিশ্বকাপে ভারতের এক্স ফ্যাক্টর হয়ে ওঠার।

0
yuvrajfinal

ওয়েবডেস্ক: ভারতের ২০১১ বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক ছিলেন যুবরাজ সিং। আসন্ন ২০১৮ বিশ্বকাপে অন্যতম ফেভারিট ভারত। তবে এই বিশ্বকাপে ভারতের ‘এক্স ফ্যাক্টর’ কে হতে পারেন সেই নিয়ে মুখ খুললেন যুবি। যুবির মতে হার্দিক পাণ্ড্যর সম্ভাবনা রয়েছে বিশ্বকাপে ভারতের এক্স ফ্যাক্টর হয়ে ওঠার।

hardik600

হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে যুবরাজ জানান, “বিশ্বকাপের মতো টুর্নামেন্টে রোহিত শর্মা এবং বিরাট কোহলির নিজেদের সেরা ফর্মে থাকাটা ভারতের জন্য খুবই জরুরি। তবে আমার মনে হয় এই বিশ্বকাপে এক্স ফ্যাক্টর হয়ে উঠতে পারেণ হার্দিক পাণ্ড্য। ও বর্তমান ফর্মে রয়েছে এবং ব্যাটিংও ভালো করছে। শুধু ব্যাট নয়, বল হাতেও হার্দিক রীতিমতো সাবলীল”।

তিনি আরও বলেন, “ইংল্যান্ডের আবহাওয়ায় যদি আমরা দু’জন পেস বোলার এবং দু’জন স্পিনারকে খেলাই, তাহলে হার্দিকের দলের তৃতীয় সিমার হওয়া উচিত। যা দলে ভারসাম্য আনবে। টি২০ থেকে ৫০ ওভারের ম্যাচে নিজেকে তাড়াতাড়ি বদলে নেওয়ার ব্যাপারটা হার্দিকের ওপরেই নির্ভর করছে এবং আমরা ওকে কীভাবে ব্যবহার করছি সেটা দেখাও গুরুত্বপূর্ণ”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here