sindhu

ওয়েবডেস্ক:  কোয়ার্টার ফাইনালে হেরে চিনা ওপেন সুপার সিরিজ থেকে বেরিয়ে গেলেন পিভি সিন্ধু। শুক্রবার বিশ্ব র‍্যাঙ্কিং–এ ২ নম্বরে থাকা সিন্ধু ১৯ বছরের গাও ফ্যাংজি’র বিরুদ্ধে অপ্রত্যাশিত ভাবে হেরে যান। ৩৮ মিনিটের মধ্যেই চিনের এই খেলোয়াড় সিন্ধুকে ২১-১১,২১-১০ সেটে হারিয়ে দেন।

প্রথম গেমের শুরুতেই সিন্ধুর অনুকূলে ফল ছিল ২-০। কিন্তু গাও ব্রেকের আগে ১১-৯-এ এগিয়ে যান। বিরতির পরে গাও ১২টির মধ্যে ১০ পয়েন্ট নিয়ে প্রথম গেম জিতে যান। দ্বিতীয় গেমে গাও-এর দক্ষতার বিরুদ্ধে সিন্ধু আর ফিরে আসতে পারেননি। ২১ পয়েন্ট নিয়ে একতরফা গেমে ম্যাচ জিতে নেন গাও।

এর আগের বছর সিন্ধু চিনের সান ইউ-কে হারিয়ে সুপার সিরিজ জিতে নিয়েছিলেন। হায়দরাবাদের ২২ বছর বয়সি সিন্ধু গত তিন সপ্তাহ ধরেই ক্রমাগত খেলে চলেছেন। তিনি এর আগে ডেনমার্ক ওপেন, ফরাসি ওপেন এবং নাগপুরে জাতীয় চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণ করেছেন। টানা খেলার কারণে শুক্রবারের ম্যাচে তাঁকে ক্লান্ত মনে হয়েছে।

দ্বিতীয় রাউন্ডে সাইনা নেহওয়াল ও এইচ এস প্রণয়ের বিদায়ের পর এই টুর্নামেন্টে একমাত্র ভারতীয় হিসাবে টিকে ছিলেন সিন্ধুই। পরের সপ্তাহে সিন্ধু হংকং ওপেনে অংশগ্রহণ করবেন।

 

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here