Willis Plaza striker

কলকাতা: কলকাতা লিগে উইলিস প্লাজার পারফরম্যান্সে খুশি নয় লালহলুদ সমর্থকরা। খুশি নন ক্লাব কর্তারাও। এখনও চূড়ান্ত সিদ্ধান্ত না হলেও, আই লিগে তাঁকে দলে না রাখার ব্যাপারে ভাবনাচিন্তা শুরু হয়ে গিয়েছে। সেক্ষেত্রে কে হতে পারেন প্লাজার বিকল্প?

ওদ্কে প্রতিবেশী ক্লাবের সমস্যা পুরো উল্টো। আই লিগের জন্য পাঁচ বিদেশিকে চূড়ান্ত করা তাঁদের হয়ে গিয়েছে। এছাড়াও রয়েছেন কামো ও ক্রোমা। কা-ক্রো জুটি ফুল ফোটাচ্ছেন বাগানে। কিন্তু দু’জনকে রেখে দেওয়ার জো নেই। কারণ আই লিগে ৬ বিদেশির বেশি সই করানো যাবে না। স্ট্রাইকার দিপান্ডা ডিকাকে সই করানো রয়েছে। তাই কা-ক্রো জুটিকে ভাঙতেই হবে। সেক্ষেত্রে এখনও যা পরিস্থিতি তাতে এখনও পর্যন্ত বেশ ভালো খেললেও সম্ভবত ছেড়ে দেওয়া হবে কামোকেই। যদিও ডার্বির পারফরম্যান্স না দেখে কিছুই চূড়ান্ত হবে না।

আরও পড়ুন: আধুনিকতার নতুন শৃঙ্গে আরোহণের পথে মোহনবাগান

এই জায়গাতেই অপেক্ষা করে আছেন লালহলুদ কর্তারা। কামো বা ক্রোমা, বাগান যাকেই ছাড়ুক, তাঁকেই দলে নিতে চান ইস্টবেঙ্গল কর্তারা। কামোকে নেওয়ার ব্যাপারে যথেষ্ট উৎসাহী কোচ খালিদ জামিলও। কারণ, তাঁর আই লিগ চ্যাম্পিয়ন দল আইজল এফসি-তে তিনি কামোকে কোচিং করিয়েছেন। অবশ্য ক্রোমাকে নিতেও আপত্তি নেই তাঁর।

প্লাজার বদলে কামো বা ক্রোমা যাকেই নেওয়া হোক, তার পরও এক বিদেশির জায়গা খালি থাকবে ইস্টবেঙ্গলে। সেই জায়গাটা সম্ভবত পূরণ করা হবে আগামী জানুয়ারি মাসে। দ্বিতীয় উইন্ডো খোলার পর।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here