আবাসিক শিবির অনিশ্চিত, আগামী সপ্তাহ থেকে দু’বেলা অনুশীলন লালহলুদের

0
1282

কলকাতা: নতুন ইনিংস শুরু করে দিলেন খালিদ জামিল। শুরু হয়ে গেল নতুন মরশুমে ইস্টবেঙ্গলের অনুশীলন। মোট ৩৩ জন ফুটবলারকে নথিভুক্ত করা হলেও, প্রথম দিন অনুশীলনে হাজির ছিলেন ২৫ জন। অনুপস্থিত ছিলেন ৫ জন দেশি ও ৩ জন বিদেশি ফুটবলার।

আরও পড়ুন: রিলায়েন্স, আলট্রাটেক-কে টেক্কা দিয়ে মোহন-ইস্টের স্পনসর হওয়ার লড়াইয়ে বহু সংস্থা

খালিদের সঙ্গে নতুন ইনিংস শুরু করলেন ফিজিক্যাল ট্রেনার গার্সিয়াও। গত কয়েকটি মরশুমে লালহলুদ ফুটবলারদের ফিটনেস নিয়ে সমস্যা দেখা গেছে। তাই এবার অনুশীলনের প্রথম কয়েকটা দিন গার্সিয়ার অধীনেই থাকবেন ফুটবলাররা। এদিন কাজ শুরু করে গার্সিয়া বলেন, “ইউনাইটেড স্পোর্টস, মোহনবাগানের সঙ্গে কাজ করেছি। এবার ইস্টবেঙ্গলে কাজ করছি। এর পরের লক্ষ্য ভারতীয় দলের সঙ্গে যুক্ত হওয়া”।

অন্যদিকে প্রাথমিক ভাবে কল্যাণীতে আবাসিক শিবিরের কথা থাকলেও সেখানে এখন শিবির চলছে মহামেডানের। তাঁদের শিবিরের পর সেখানকার মাঠের হাল কী রকম থাকবে, তা এখনও স্পষ্ট নয়। তাই আবাসিক শিবিরের ব্যাপারে এখনই কোনো সিদ্ধান্ত নিচ্ছেন না লালহলুদ কর্তারা। ঠিক হয়েছে, আগামী সপ্তাহ থেকে দু’বেলা অনুশীলন হবে।

এদিন নতুন ইনিংস শুরু করে কোচ খালিদ জামিল বলেন, “ইস্টবেঙ্গল টানা সাত বার কলকাতা লিগ জিতেছে, এখন আমার লক্ষ্য সেটাকে বাড়িয়ে টানা আট বার করা। তারপর আই লিগ জেতা নিয়ে ভাবব”।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here