proposefinal

ওয়েবডেস্ক: পৃথিবীতে প্রতিটা ভালোবাসার একটা নিজস্ব মুহূর্ত থাকে। একে অপরের জীবনভর পাশে থাকার অঙ্গীকার জন্ম নেয় যা থেকে। টিভিতে এমন দৃশ্য এখন প্রতিদিনের চিত্র। সিনেমা হোক কিংবা দৈনন্দিন মেগা সিরিয়াল। তবে এগুলি সবই ‘স্ক্রিপটেড’। অর্থাৎ আগে থেকে তৈরি করে রাখা।

কিন্তু সত্যি সত্যি যদি এমন ঘটনা ঘটে, তা-ও আবার ক্রিকেট মাঠে। চমকে যাচ্ছেন নিশ্চয়ই। বিশ্বাস হয়তো হচ্ছে না। ভাবছেন এ আবার কী। কিন্তু বাস্তবে তাই করে দেখাল এই ‘যুগল’।

শনিবার ক্রিকেটের ঐতিহ্যশালী স্টেডিয়াম লর্ডসে দ্বিতীয় একদিনের ম্যাচে ইংল্যান্ড মুখোমুখি হয়েছিল ভারতের। ব্রিটিশরা জয় পেয়ে সিরিজে প্রত্যাবর্তন করলেও, লাইমলাইটে কিন্তু এই যুগল।

ম্যাচ চলাকালীন, নিজের বান্ধবীকে প্রেম প্রস্তাব দিলেন প্রেমিক। যা জায়েন্ট স্ক্রিনে রীতিমতো আলোড়ন ফেলে দেয়। নীচে লেখা থাকে ‘ডিশিসন পেন্ডিং।’ ক্রিকেট ছেড়ে দর্শক থেকে ধারাভাষ্যকার সবাই মজে ওঠেন ভালোবাসার সেই মুহূর্ত নিয়ে। বেশি সময় অবশ্য নেননি প্রেমিকা। প্রেমিকের ভালোবাসা সহৃদয়ে গ্রহণও করেন তিনি। যার পরেই স্ক্রিনে দেখায়, ‘শি সেইড ইয়েস’। যা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

টুইটে একজন সেই ভিডিও পোস্ট করে বলেন, “লর্ডসের মাঠে প্রথম প্রপোজাল”।

 

অপর একজন বলেন, “অপূর্ব মুহূর্ত লর্ডসের মাঠে তাঁদের জন্য”। তাঁর পরিপ্রেক্ষিতে লর্ডসের অফিশিয়াল টুইটার থেকে পোস্ট করে বলা হয়, “আমরা গত বছরও এমন একটা প্রপোজাল দেখেছিলাম এখানে। বাতাসে শুধুই প্রেম”।

 

 

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন