reallogofinal

ওয়েবডেস্ক: এই মুহূর্তে বিশ্ব ফুটবলে কিছুটা টালমাটাল অবস্থায় রয়েছে ইউরোপিয়ান চ্যাম্পিয়ন রেয়াল মাদ্রিদ। নতুন মরশুমের জন্য দল গঠনের একটা চাপ সব বড়ো দলের ওপরেই থাকে। কিন্তু বর্তমানে তার থেকেও বেশি চাপে রয়েছে ‘লস ব্লাঙ্কস’। নয় বছরের সম্পর্কে ইতি টেনে রেয়ালকে বিদায় জানিয়েছেন ক্লাবের সর্বোচ্চ গোলদাতা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ফলে তাঁর জায়গায় কে আসবেন এখনও তা ঠিক হয়নি। সেই পর্ব কাটতে না কাটতেই ফের শিরোনামে রেয়াল।

শোনা যাচ্ছে, রোনাল্ডোর পর এ বার নাকি দল ছাড়তে চলেছেন ক্রোয়েশিয়ার বিশ্বকাপার মাতেও কোভাচিচ। প্রাক্তন কোচ জিনেদিন জিদান থাকাকালীন তরুণ প্রতিভা হিসাবে চিহ্নিত কোভাচিচ। তবে শোনা যাচ্ছে, তিনি নাকি এ বার দল ছাড়তে চলেছেন। এক মাস আগেও স্পেনের একটি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানান। এবং বর্তমানেও একই জায়গায় স্থির হয়ে আছেন এই ক্রোয়েশিয়ান।

kovacic600
মাতেও কোভাচিচ

নতুন কোচ খুয়ান লোপেৎগুই-র সঙ্গে সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন দল ছাড়তে চান। যার কারণ প্রথম দলে নিয়মিত খেলার সুযোগ না পাওয়া। এবং শুধু তা-ই নয়, জাতীয় দলের তাঁর সতীর্থ লুকা মদরিচ রেয়ালের মাঝমাঠের প্রধান নির্ভরতা। ফলে তাঁর জায়গায় এই মুহূর্তে কোভাচিচের আগমন খুবই মুশকিলের ব্যাপার।

শোনা যাচ্ছে, তাঁর গতি-প্রকৃতির ওপর নজর রাখছে, ম্যাঞ্চেস্টার সিটি, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, বায়ার্ন মিউনিখ এবং জুভেন্তাস। মাদ্রিদ তাঁকে ৫ কোটি পাউন্ডের আশপাশে বিক্রি করতে চায়।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here