ওয়েবডেস্ক: ইস্টবেঙ্গলে খালিদ-সুভাষ দ্বন্দ্ব যেন শেষ হয়েও শেষ হচ্ছে না। মাঝেমধ্যেই মনে হচ্ছে লালহলুদে সুখের সংসার। পরদিনই পালটে যাচ্ছে পরিস্থিতি।

মুম্বই ম্যাচ জেতার পর রাতারাতি হিরোর মর্যাদা পাচ্ছিলেন সুভাষ ভৌমিক। খুশির মুডে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছিলেন খালিদ জামিলও। কিন্তু সুপার কাপের কোয়ার্টার ফাইনালের আগে নতুন করে শুরু হয়ে গেল দ্বন্দ্ব। এদিন সুভাষ অনুশীলন করাতে চাইলেও তার সুযোগ দেননি খালিদ। তিনি নিজেই দলকে অনুশীলন করালেন। এমনকি এই দ্বন্দ্বে সামিল হয়ে গেলেন ফুটবলাররাও। এদিন অনুশীলনের পর খালিদ খনিষ্ঠ দুই ফুটবলার চুল্লোভা ও রালতের কিছু ভুল ত্রুটি দেখানোর জন্য ডেকেছিলেন সুভাষ। কিন্তু তাঁরা সুভাষকে পাত্তা না দিয়ে চলে যান।

হালকা সমস্যা হয় এডুকে নিয়েও। তাঁর অল্প চোট আছে। তাই সুভাষ তাঁকে এদিন হাঁটতে বলেছিলেন। খালিদ অবশ্য তাঁকে দৌড়তে বলেন। এডু অবশ্য টিডি-কে সম্মান দিয়ে এদিন হেঁটেই কাটালেন। রবিবার অবশ্য মাঠে নামবেন তিনি। আগের ম্যাচের দল অপরিবর্তিতই রাখছে ইস্টবেঙ্গল।

অনুশীলনের বিপরীত চিত্র দেখা গেল ভিডিও ক্লাসে। কোচকে ছাড়াই ফুটবলারদের নিয়ে আইজল-চেন্নাই ম্যাচ দেখিয়ে বিশ্লেষণ করলেন সুভাষ।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন