wengerepl

ওয়েবডেস্ক: সব জল্পনার অবসান। অবশেষে আর্সেনাল কোচের দায়িত্ব ছাড়ছেন কিংবদন্তি আর্সেন ওয়েঙ্গার। শুক্রবার এক বিবৃতিতে এমনটাই জানান তিনি। তাঁর বক্তব্য, ”অনেক চিন্তাভাবনার পর আমি ভাবলাম, এটাই সঠিক সময় নিজেকে সরিয়ে নেওয়ার। আমি গর্বিত আর্সেনালের মতো ক্লাবে কোচিং করাতে পেরে। এই দিনগুলি আমার কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে। আমি নিজের সাধ্যমতো দলকে সাফল্য দেওয়ার চেষ্টা করেছি। সবাইকে ধন্যবাদ আমার সঙ্গে থাকার জন্য। আমার একটাই অনুরোধ যাঁরা আর্সেনালকে ভালোবাসেন, তাঁরা ক্লাবের পাশে সব সময় থাকবেন।”

আর্সেনালের হয়ে তিন বার ইপিএল, সাত বার এফএ কাপ এবং সাত বার কমিউনিটি শিল্ড জিতেছেন ওয়েঙ্গার। এ ছাড়াও ২০০৬ চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে তুলেছিলেন দলকে। এবং ২০০৩/০৪ মরশুমে ঘরোয়া লিগে একটিও ম্যাচ না হেরে লিগ চ্যাম্পিয়ন হয় আর্সেনাল। তবে এই মরশুম একেবারেই ভালো যায়নি তাদের। লিগে এই মুহূর্তে ষষ্ঠ স্থানে। ফলে ইউরোপা লিগ না জিতলে পরের মরশুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলতে পারবে না তারা। এই সবের মধ্যে কোচের এই সিদ্ধান্তে মানসিক ভাবে কিছুটা চিন্তিত খেলোয়াড়রা। তবে “ইউরোপা লিগ জিতেই কোচকে সেরা উপহার দিতে চাই আমরা”, জানান খেলোয়াড়রা।

এই খবরে রীতিমতো ব্যথিত আর্সেনাল সমর্থকরা। সোশ্যাল মিডিয়ায় আর্সেনকে নিয়ে ক্রমাগত পোস্ট অব্যাহত। সবাই তাঁকে ভালোবাসা এবং শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে। টানা ২২ বছর একই ক্লাবের হয়ে কোচিং, সমর্থকরা তাঁর অভাব বোধ করবেন তা বলাই বাহুল্য।

তবে এই মুহূর্তে আর্সেনাল কর্তৃপক্ষ জানিয়েছে যে, সঠিক সময় নতুন কোচের নাম জানানো হবে।

 

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here