মুম্বইকে হারিয়ে লিগের মগডালেই থাকল হাবাসের কলকাতা

0

এটিক: ২ (প্রণয়, সুসাইরাজ)::মুম্বই সিটি: ০

ওয়েবডেস্ক: মুম্বইয়ের মাঠে মুম্বইকে বধ করে তাক লাগিয়ে দিল আন্তোনিও লোপেজ হাবাসের কলকাতা। এই জয়ের ফলে ফের একবার লিগশীর্ষে উঠে পড়ল তারা।  

প্রথমার্ধে দুরন্ত ফুটবল আর দ্বিতীয়র্ধে কিছুটা ভাগ্যের সাহায্যে মুম্বইকে এ দিন হারাল এটিকে। আর চমকপ্রদ ব্যাপার হল, কলকাতার দুই গোল মেশিন, কৃষ্ণ আর উইলিয়ামসের কোনো অবদানই ছিল না এই ম্যাচে। কলকাতার হয়ে গোল করেন প্রণয় হালদার আর মাইকেল সুসাইরেজ।

প্রথমার্ধে এটিকের আক্রমণভাগের পাস আর দৌঁড়ের কম্বিনেশন সামলাতেই পারল না মুম্বইয়ের রক্ষণ। ফলস্বরূপ দুটি চোখধাঁধানো গোল উপহার দিল কলকাতা। ২৯ মিনিটে প্রথম গোলটি করলেন বঙ্গসন্তান প্রণয় হালদার। এবং ৪৩ মিনিটে দ্বিতীয় গোলটি করলেন মাইকেল সুসাইরাজ।

দ্বিতীয়ার্ধে অবশ্য ম্যাচে ফিরে আসার চেষ্টা করে মুম্বই। মাঝেমধ্যেই আক্রমণাত্মক হয়ে উঠছিল রনবীর কপুরের দল। চাপ বাড়ছিল এটিকের ওপরে। তবে শেষপর্যন্ত গোল করতে পারলেন না মুম্বই ফরওয়ার্ডরা।

আরও পড়ুন মোহনবাগানের পর ইস্টবেঙ্গল বধ চার্চিলের

গোল-লাইনে থেকে একাধিক গোল আটকে দিলেন এটিকের ডিফেন্ডাররা। খানিকটা কষ্টে হলেও জয় পেল এটিকে। এবং এই জয়ের ফলেই ফের আইএসএলের পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এল কলকাতা। তবে, জয়ের দিনেও এটিকের চিন্তা বাড়াবে ডেভিড উইলিয়ামসের চোট। 

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন