উইলিয়ামস-কৃষ্ণার যুগলবন্দীতে ফের লিগ শীর্ষে এটিকে

0

নর্থইস্ট ০ :: এটিকে ৩ [উইলিয়ামস, কৃষ্ণা (২)]

গুয়াহাটি: ডেভিড উইলিয়ামস আর রয় কৃষ্ণার যুগলবন্দীতে পাহাড় জয় করে ফিরল এটিকে। এই জয়ের মধ্যে দিয়ে ফের একবার আইএসএলের লিগ টেবিলের মগডালে উঠে পড়ল আন্তোনিও লোপেজ হাবাসের দল।

আগের ম্যাচে ঘরের মাঠে পয়েন্ট খুইয়েছিল হাবাসের দল। ফলে গুয়াহাটি থেকে তিন পয়েন্ট নেওয়ার জন্য একটু বেশি শক্তি দিয়ে ঝাঁপিয়েছিল কলকাতা। শনিবার গুয়াহাটিতে তাই বাড়তি জেদ ফুটে উঠল এটিকের খেলায়।

বেশ কয়েকটা ম্যাচে গোল পাননি অস্ট্রেলিয়ার ডেভিড উইলিয়ামস। তাঁর ফর্ম পড়ে যাওয়া নিয়ে চর্চা শুরু হয়েছিল ধারাভাষ্যকারদের মধ্যে। সেই উইলিয়ামসের সৌজন্যেই এ দিন এটিকে খাতা খোলে।

এর পর রয় কৃষ্ণার জোড়া গোল। প্রথমার্ধ শেষ হওয়ার কিছুক্ষণ আগে এটিকের হয়ে দ্বিতীয় গোলটি করেন তিনি। তার পর খেলা শেষ হওয়ার কয়েক সেকেন্ড আগে ইনজিউরি টাইমে এটিকের হয়ে তৃতীয় গোলটি নর্থইস্টের জালে জড়ান ফিজি জাতীয় দলের ফরওয়ার্ড কৃষ্ণা।

সেইসঙ্গে উচ্ছ্বসিত এটিকে সমর্থকরাও। অন্যদিকে, নর্থইস্ট এদিন ঘরের মাঠে এটিকের ছায়ায় ঢাকা পড়েছিল। ফিনিশিংয়ের অভাব চোখে পড়ল তাদের খেলায়। এই জয়ের ফলে লিগ তালিকায় ফের শীর্ষে উঠে এল এটিকে।

এই মুহূর্তে ৭ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ওপরে খুব নিরাপদেই রইল এটিকে। শনিবার গোয়ার বিরুদ্ধে গোয়ার মাঠেই পরবর্তী পরীক্ষা হাবাসের দলের।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন