ছ’মিনিটে তিন গোল, এটিকের স্বপ্নভঙ্গ

0

এফসি গোয়া- ২ (মুর্তাদা ফল, কোরোমিনাস) :: এটিকে- ১ (জবি জাস্টিন)

মারগাঁও: ছ’মিনিটের মধ্যে তিনটে গোলেই নির্ধারিত হয়ে গেল ম্যাচের ভাগ্য। আর টানা দুই ম্যাচ জয় এবং দু’ মাস ধরে অপরাজিত থাকার পর স্বপ্নভঙ্গ কলকাতা এটিকের।

২০ অক্টোবর কেরলের বিরুদ্ধে লিগের প্রথম ম্যাচে হেরেছিল আন্তোনিও হাবাসের দল। তার পর ক্রমশ লিগ টেবিলের শীর্ষে উঠে যায় কলকাতা। শনিবার গোয়ার মাঠে হোঁচট খেলেন উইলিয়ামস, কৃষ্ণারা।

এ দিন গোয়া জিতল ২-১ গোলে। তবে হেরে যাওয়ার ম্যাচে কলকাতার কাছে স্বস্তি হলতে জবি জাস্টিনের গোল। ইস্টবেঙ্গল থেকে এটিকেতে সই করার পর ময়দানে কম ঝড়ঝাপটা ওঠেনি। বিতর্ক দূরে সরিয়ে গোল করে সমালোচকদের জবাব দিলেন জবি।

আরও পড়ুন ট্রাউয়ের বিরুদ্ধে কষ্টার্জিত জয়ের পর লিগশীর্ষে ইস্টবেঙ্গল

পর পর দুই ম্যাচ জিতে বেশ ফুরফুরে মেজাজে ছিল এটিকে। আগের ম্যাচে বেশ সহজ জয় পেয়েছিল এটিকে। কিন্তু এ দিন শুরু থেকে চেনা ছন্দে পাওয়া যায়নি কলকাতাকে। হয়তো বাইরের মাঠ বলে কিছুটা সাবধানী ছিলেন হাবাস। প্রথমার্ধ গোলশূন্য ভাবে শেষ হয়।

তবে দ্বিতীয়ার্ধেই সেই রোমাঞ্চকর ছ’ মিনিট দেখা দেয়। ৬০ মিনিটে গোল করে গোয়াকে এগিয়ে দেন মুর্তাদা। কিন্তু চার মিনিটের মধ্যে সমতা ফেরান কলকাতার জবি জাস্টিন। গোল করার পর তাঁর অভিব্যক্তি বুঝিয়ে দিচ্ছিল, কতটা মরিয়া ছিলেন তিনি। সব হতাশার ধুলো যেন ঝেড়ে দিল এই গোল।

কিন্তু এর ঠিক ২ মিনিট পর ব্যবধান বাড়ান গোয়ার কোরোমিনাস। আইএসএল কেরিয়ারের ৩৮তম গোলটি করেন এই ফুটবলার। এর পর আর সমতা ফেরাতে পারেননি জবি, কৃষ্ণরা।

এই ম্যাচের পর লিগ টেবিল থেকে সিংহাসনচ্যুত হল এটিকে। এক নম্বরে আপাতত রইল গোয়া।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন