খবরঅনলাইন ডেস্ক: সোয়াপ ডিলে গোয়া এফসি’র থেকে ফুটবলার তুলে আনল এটিকে মোহনবাগান (ATK Mohunbagan)। জানা গিয়েছে, গোয়ার থেকে লেনি রড্রিগেজকে নিয়ে সবুজমেরুন বাহিনী। তাঁর বদলে গ্লেন মার্টিন্সকে গোয়ায় পাঠানো হচ্ছে। ট্রান্সফার উইন্ডোর শেষ দিনেই এই চমক দিল আন্তোনিও লোপেজ আবাসবাহিনী।

ফুটবল মহলের খবর, সম্প্রতি এফসি গোয়া কর্তৃপক্ষের সঙ্গে কোনো বিষয় নিয়ে মনোমালিন্য চলছিল লেনির। শোনা গিয়েছিল, এই কারণেই নাকি গত এক সপ্তাহে অনুশীলনেও নামেননি তিনি। এই অবস্থায় লেনিকে ছেড়ে দেওয়ার ব্যাপারে সিদ্ধান্ত নেয় এফসি গোয়া কর্তৃপক্ষ।

এই খবর পেয়েই আসরে নামেন এটিকে মোহনবাগানের কর্তারা। যোগাযোগ করেন এফসি গোয়া কর্তৃপক্ষের সঙ্গে। এরপরই লেনির সোয়াপ ডিলটি চূড়ান্ত হয়।

উল্লেখ্য, জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে মার্সিলিনহোকে দলে নিয়েছে এটিকে মোহনবাগান। রবিবার কেরলের বিরুদ্ধে ম্যাচেই তিনি নজর কেড়ে নিয়েছেন। তাঁর গোল দিয়েই কেরলের বিরুদ্ধে ঘুরে দাঁড়িয়েছিল বাগান। এখন দেখার বাগান মাঝমাঠে লেনি কতটা প্রভাব ফেলতে পারেন।

এ দিকে, এই ব্যাপারে পিছিয়ে ছিল না ইস্টবেঙ্গলও। ডিফেন্ডার সার্থক গলুই এবং মিডফিল্ডার সৌরভ দাসকে মুম্বই সিটি এফসি থেকে তুলে নিয়েছে তারা। দল পরিবর্তনের শেষ দিনে মুম্বইয়ের সঙ্গে স্থায়ী চুক্তির ভিত্তিতে দুই বাঙালি ফুটবলারকে দলে নিল ইস্টবেঙ্গল।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

টানা ৮ ম্যাচ জয়হীন বেঙ্গালুরুর বিরুদ্ধে আজ জয়ই লক্ষ্য ফাউলার ব্রিগেডের

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন