Connect with us

ফুটবল

কৃষ্ণর গোলে কাত গোয়া, জয়ে ফিরল এটিকে মোহনবাগান

Published

on

এটিকে মোহনবাগান ১ (কৃষ্ণ) এফসি গোয়া ০

খবরঅনলাইন ডেস্ক: ভরসা সেই রয় কৃষ্ণ। পেনাল্টি থেকে তাঁর গোলের মধ্যে দিয়ে এফসি গোয়ার বিরুদ্ধে জয়ের সরণিতে ফিরল এটিকে মোহনবাগান। পর পর দু’টো ম্যাচে আটকে যাওয়ার পর এই জয় আসায় আবাসবাহিনী যে স্বস্তি পাবেন তা বলাই বাহুল্য।

Loading videos...

গোলশূন্য প্রথমার্ধ

শুরু থেকেই তুলনামূলক ভাবে গোয়ার থেকে একটু বেশিই আক্রমণে যাওয়ার চেষ্টা করছিল এটিকে মোহনবাগান। ছ’ মিনিটের মাথায় বিপজ্জনক জায়গা থেকে ফ্রি-কিক পেয়ে যায় এটিকে। প্রণয়ের শট হেডে ক্লিয়ার করেন জেমস।

তিন মিনিট পরে ফের একটা সুযোগ পায় বাগান। প্রণয়ের কাছ থেকে বল ধরে ডেভিড উইলিয়ামস শট নেন। তবে মহম্মদ নওয়াজ গোললাইন ছেড়ে বেরিয়ে এসে বল দস্তানাবন্দি করেন।

গোয়াও কোনো অংশেই পিছিয়ে ছিল না। ১৪ মিনিটে ম্যাচে পর পর দু’ বার কর্নার পেয়ে যায় গোয়া। তবে ডিফেন্সে পাঁচ জন নিয়ে নামা এটিকে মোহনবাগান, গোয়ার যাবতীয় আক্রমণ প্রতিহত করে দেয়। এ দিকে মাঠে হাড্ডাহাড্ডি এবং উত্তপ্ত পরিস্থিতি মাঝেমধ্যেই তৈরি হচ্ছে।

১৫ মিনিটের মাথায় হলুদ কার্ড দেখেন তিরি। চোট সারিয়ে মাঠে ফিরেছেন তিরি। তাঁর ফিরে আসায় কিন্তু সবুজমেরুনের মধ্যে কিছুটা ইতিবাচক পরিবর্তন হয়েছে। তিনি খুব ভালো বলও বাড়াচ্ছিলেন। কিন্তু তাঁর হলুদ কার্ড দেখা কিছুটা সমস্যা তৈরি করে।

এর পর ২৩ মিনিটের মাথায় হলুদ কার্ড দেখেন মোহনবাগানের ডেভিড উইলিয়ামস। ২৮ মিনিটে রয় কৃষ্ণ বক্সের বাইরে বাঁ-দিক থেকে বল পান। জায়গা তৈরি করে শট নিলেও ডিফেন্ডারের গায়ে লেগে বল কিপারের দস্তানায় চলে যায়।

৪০ মিনিটের মাথায় প্রথমার্ধের সেরা সুযোগ পায় সবুজমেরুন। উইলিয়ামসের শট পোস্টে প্রতিহত না হলে গোল পেয়ে যেত এটিকে মোহনবাগান।

সেই কৃষ্ণই ভরসা

দ্বিতীয়ার্ধেই গোলের মুখ খুলছে এটিকে মোহনবাগান। এ বারও সে রকমই আশায় ছিলেন মোহনবাগান সমর্থকরা। ৫৪ মিনিটে সুবিধাজনক জায়গা থেকে ফ্রি-কিক আদায় করে নেয় এটিকে-মোহনবাগান। ডেভিড উইলিয়ামস গোলের উদ্দেশে শট নেন। তবে তা প্রতিহত করেন গোয়া কিপার। ঠিক দু’মিনিটের মাথায় গোয়ার দারুণ প্রচেষ্টা ব্যর্থ করেন অরিন্দম। আলবার্তোর হেডার বাঁদিকে ঝাঁপিয়ে আটকে দেন বাগান গোলকিপার।

এ দিন শুরুর একাদশে ছিলেন না। সেই এদু গার্সিয়াকে ৬৬তম মিনিটে পরিবর্ত হিসেবে মাঠে নামান আন্তোনিও লোপেজ আবাস। কিছুক্ষণের মধ্যে মনবীরকে তুলে নিয়ে প্রবীর দাসকে নামান বাগান কোচ।

এ দিকে গোয়া প্রাণপণ চেষ্টা করে যাচ্ছিল গোলের খাতা খোলার। ৮০ মিনিটে পেনাল্টির আবেদন জানায় গোয়া।যদিও রেফারি তাতে সাড়া দেননি। তবে এর পর তিন মিনিটের মাথায় নিজেদের বক্সের ভেতরে রয় কৃষ্ণকে ফাউল করে গোয়ার আইবান। পেনাল্টি দিতে বিন্দুমাত্র দেরি করেননি রেফারি। সুযোগটিকে কাজে লাগাতে ব্যর্থ হননি কৃষ্ণ।

ম্যাচের প্রায় শেষ মুহূর্তে এক গোলে পিছিয়ে পড়ে গোয়া তুমুল চেষ্টা করছিল সমতা ফেরানোর। কিন্তু সেই সুযোগ তাদের কাছে আসেনি। ১-০ অবস্থাতেই শেষ হয় খেলা।

৬টি ম্যাচ খেলে এটিকে মোহনবাগানের সংগ্রহ হল ১৩ পয়েন্ট। সমসংখ্যক খেলায় গোয়ার সংগ্রহ ৮ পয়েন্ট।

আরও পড়ুন: লড়াই এখনও শেষ হয়ে যায়নি, বলছেন হতাশ রবি ফাউলার

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ফুটবল

কেরলকে হারিয়ে শেষ চারে নর্থইস্ট, শনিবার লড়াই গোয়া ও হায়দরাবাদের মধ্যে

শেষ চারে যাওয়ার জন্য শনিবার হায়দরাবাদকে জিততেই হবে। আর গোয়ার পক্ষে ড্র-ই যথেষ্ট।

Published

on

শেষ চারে যাওয়ার উল্লাস। ছবি আইএসএল টুইটার থেকে।

নর্থইস্ট ইউনাইটেড এফসি ২ (বড়াক্কেপীডিকা, লালেংমাউইয়া) কেরল ব্লাস্টার্স ০

খবর অনলাইন ডেস্ক: এ বারের আইএসএল-এ (ISL 2020-21) তৃতীয় দল হিসাবে শেষ চারে গেল নর্থইস্ট ইউনাইটেড এফসি (NorthEast United FC)। শুক্রবার ভাস্কোর তিলক ময়দানে আয়োজিত ম্যাচে তারা ২-০ গোলে কেরল ব্লাস্টার্সকে হারাল (Kerala Blasters)।

Loading videos...

শেষ চারে আগে থেকেই জায়গা নির্দিষ্ট করে ফেলেছে এটিকে মোহনবাগান এবং মুম্বই সিটি এফসি। আরও দুটি জায়গার জন্য গত কয়েক দিন ধরেই লড়াই চলছে নর্থইস্ট ইউনাইটেড, এফসি গোয়া এবং হায়দরাবাদ এফসির মধ্যে। এদের মধ্যে নর্থইস্ট ২০ ম্যাচ থেকে ৩৩ পয়েন্ট সংগ্রহ করে তৃতীয় দল হিসাবে সেমিফাইনালে গেল।

শেষ চারের শেষ জায়গাটার জন্য লড়াই হবে এফসি গোয়া এবং হায়দয়াবাদ এফসির মধ্যে। শেষ চারে যাওয়ার জন্য শনিবার ফাতোরদার জওহরলাল নেহরু স্টেডিয়ামে আয়োজিত ওই খেলায় হায়দরাবাদকে জিততেই হবে। আর গোয়ার পক্ষে ড্র-ই যথেষ্ট। আইএসএল-এ এখনও পর্যন্ত ১৯ ম্যাচ থেকে ৩০ পয়েন্ট সংগ্রহ করেছে গোয়া এবং সমসংখ্যক খেলায় হায়দরাবাদের পয়েন্ট ২৮।

প্রথমার্ধেই দুই গোল

শুক্রবার নর্থইস্টের পক্ষে ২টি গোল প্রথমার্ধেই আসে। ৩৪ মিনিটে গোল করেন বড়াক্কেপীডিকা এবং ৪৫ মিনিটে লালেংমাউইয়া।

প্রথমার্ধে নর্থইস্ট তুলনায় ভালো খেলেছিল, যদিও কেরল গোল করার সুযোগ পেয়েছিল, কিন্তু নর্থইস্টের মজবুত ডিফেন্সকে ভাঙতে পারেনি। ৩৪ মিনিটে খসা কামারা বল নিয়ে কেরলের সীমানায় ঢুকে পড়ে। বল পেয়ে যান সুহের বড়াক্কেপীডিকা। তিনি সন্দীপ সিংকে কাটিয়ে এগিয়ে আসা গোলকিপার অ্যালবিনো গোমসকে বোকা বানিয়ে বল কেরলের জালে ঠেলে দেন।

৪৫ মিনিটে দূর থেকে নেওয়া লালেংমাউইয়ার দুর্দান্ত শটে পরাস্ত হন অ্যালবিনো। একটা চোখ ধাঁধানো গোল করেন লালেংমাউইয়া।

দ্বিতীয়ার্ধে দু’ পক্ষই গোলের সুযোগ পেয়েছিল। কিন্তু কেউই কাজে লাগাতে পারেনি।              

নর্থইস্ট ইউনাইটেডের কোচ খালিদ জামিলও ইতিহাস সৃষ্টি করলেন। দ্বাদশ ম্যাচ থেকে দায়িত্ব পেয়ে টানা অপরাজিত রাখলেন নিজের দলকে এবং প্রথম ভারতীয় কোচ হিসাবে সেমিফাইনালে তুলে দিলেন।

২০ ম্যাচ থেকে ১৭ পয়েন্ট সংগ্রহ করে কেরল ব্লাস্টার্স লিগ টেবিলে দশম স্থান দখল করে এ বারের মতো আইএসএল অভিযান শেষ করল।

আরও পড়ুন: বিশ্বের দ্বিতীয় দ্রুততম হিসাবে ৪০০ উইকেট দখলের কৃতিত্ব রবিচন্দ্রন অশ্বিনের   

Continue Reading

ফুটবল

প্রথমার্ধে বেঙ্গালুরুকে ৩ গোল দিয়ে দ্বিতীয়ার্ধে ২ গোল হজম করল জামশেদপুর

প্রথমার্ধে জামশেদপুরের দাপট, দ্বিতীয়ার্ধে বেঙ্গালুরুর।

Published

on

ম্যাচের একটি মুহূর্ত। ছবি আইএসএল টুইটার থেকে নেওয়া।

জামশেদপুর এফসি ৩ (এজে, ডাউঙ্গেল, গ্র্যান্ডে) বেঙ্গালুরু এফসি ২ (গঞ্জালেজ, সুনীল ছেত্রী)

খবর অনলাইন ডেস্ক: আগের মরশুমে শেষ চারে যাওয়া বেঙ্গালুরু এফসি (Bengaluru FC) সপ্তম স্থানে থেকে এ বারের আইএসএল (ISL 2020-21) শেষ করল। বৃহস্পতিবার সুনীল ছেত্রীদের দল জামশেদপুর এফসির (Jamshedpur FC) কাছে ২-৩ গোলে হেরে গেল।

Loading videos...

বৃহস্পতিবার তিলক ময়দানে আয়োজিত জামশেদপুর বনাম বেঙ্গালুরু ম্যাচের এমনিতে কোনো গুরুত্ব ছিল না। কোন দল লিগ টেবিলের ষষ্ঠ স্থানে থাকে্‌, সেটাই ছিল দেখার। এ দিন বেঙ্গালুরুকে হারিয়ে সেই স্থানটা দখল করল জামশেদপুর। ২০ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ২৭ পয়েন্ট। সমসংখ্যক খেলায় ২২ পয়েন্ট সংগ্রহ করল বেঙ্গালুরু।

এ দিনের খেলা পরিষ্কার দুটি অর্ধে দু’ রকম হল। প্রথমার্ধে জামশেদপুরের দাপট, দ্বিতীয়ার্ধে বেঙ্গালুরুর। প্রথমার্ধেই ৩ গোল করে এগিয়ে যায় জামশেদপুর। আইএসএল-এ আগে কোনো খেলায় জামশেদপুর প্রথমার্ধে এত গোল করে এগোয়নি।

জামশেদপুরের আক্রমণ রুখতে হিমশিম খেয়ে যায় বেঙ্গালুরুর ডিফেন্স। ওড়িশা ছাড়া আর কোনো দল প্রথমার্ধেই এত গোল খেয়ে বসেনি। ম্যাচের ১৬, ৩৪ ও ৪১ মিনিটে জামশেদপুরের হয়ে গোল করেন যথাক্রমে স্টিফেন এজে, সাইমিনলেন ডাউঙ্গেল এবং ডেভিড গ্র্যান্ডে।

দ্বিতীয়ার্ধে পালটে গেল ছবিটা। বেঙ্গালুরুর আক্রমণ সামাল দিতে আপ্রাণ করতে হল জামশেদপুরকে। ভাগ্য ভালো যে তারা জয়টা কোনো রকমে ধরে রাখতে পারল। বেঙ্গালুরুর হয়ে দ্বিতীয়ার্ধে গোল করলেন ফ্রান্সিসকো গঞ্জালেজ (৬২ মিনিট) এবং সুনীল ছেত্রী (৭১ মিনিট)।   

আরও পড়ুন: বিশ্বের দ্বিতীয় দ্রুততম হিসাবে ৪০০ উইকেট দখলের কৃতিত্ব রবিচন্দ্রন অশ্বিনের           

Continue Reading

ফুটবল

বিপিন সিংয়ের হ্যাটট্রিক, ওড়িশাকে আধ ডজন গোল মুম্বইয়ের

মুম্বইয়ের এ দিনের জয়ের পর আগামী রবিবার এটিকে মোহনবাগানের সঙ্গে তাদের খেলা জমে গেল।

Published

on

'হিরো অফ দ্য ম্যাচ' বিপিন সিং। ছবি আইএসএল টুইটার থেকে।

মুম্বই সিটি এফসি ৬ (বিপিন সিং ৩, ওগবেচে ২, গোডার্ড) ওড়িশা এফসি ১ (দিয়েগো মরিসিও)

খবর অনলাইন ডেস্ক: বুধবার ব্যাম্বোলিমের জিএমসি স্টেডিয়ামে আয়োজিত ম্যাচে আইএসএল-এর (ISL 2020-21) লিগ টেবিলে একেবারে নীচে থাকা ওড়িশাকে হারাতে কোনো বেগই পেতে হল না মুম্বইকে।

Loading videos...

বিপিন সিংয়ের হ্যাটট্রিক আর বার্থোলোমিউ ওগবেচের জোড়া গোলের সাহায্যে মুম্বই সিটি এফসি (Mumbai City FC) জিতল ৬-১ গোলে। কিন্তু ম্যাচে প্রথম গোল করে এগিয়ে গিয়েছিল ওড়িশা এফসি-ই (Odisha FC)।

মুম্বইয়ের এ দিনের জয়ের পর আগামী রবিবার এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) সঙ্গে তাদের খেলা জমে গেল। দু’ দলই ১৯টা ম্যাচ খেলেছে। মোহনবাগানের সংগ্রহ ৪০ পয়েন্ট, আর মুম্বইয়ের সংগ্রহ ৩৭ পয়েন্ট।

রবিবারের ম্যাচে মুম্বই যদি মোহনবাগানকে হারাতে পারে তা হলে দু’ দলের পয়েন্ট সমান হয়ে গেলেও মুম্বই থাকবে লিগ শীর্ষে। কারণ সে ক্ষেত্রে দু’ দলের সমরে জয়ের নিরিখে এগিয়ে থাকবে মুম্বই, যে হেতু প্রথম লিগে তারা মোহনবাগানকে হারিয়েছিল।

বুধবারের ৭ গোল

বুধবার ওড়িশা পর্যুদস্ত হয়ে গেলেও প্রথম গোল কিন্তু তারাই করেছিল। ৯ মিনিটে ওড়িশার মাউইহমিংথাঙ্গাকে নিজেদের বক্সে ফেলে দেন আহমেদ জাহৌ। বিস্ময়ের ব্যাপার, রেফারি কার্ড দেখাননি জাহৌকে। যা-ই হোক পেনাল্টি থেকে গোল করতে ভুল করেননি দিয়েগো মরিসিও।

এর পরেই খেল শুরু করে মুম্বই। ৪ মিনিট পরেই সমতা ফেরায় মুম্বই। প্রায়শ্চিত্ত করেন জাহৌ। তাঁর ফ্রি-কিকে মাথা ছুঁইয়ে মুম্বইকে গোলের রাস্তায় আনেন ওগবেচে।

ম্যাচের ৩৮, ৪৩, ৪৪, ৪৭ এবং ৮৬ মিনিটে মুম্বইয়ের হয়ে বিপিন, ওগবেচে ও গোডার্ড ভাগাভাগি করে গোল করেন। এর মধ্যে ৩টি গোল করে হ্যটট্রিক করেন বিপিন। আইএসএল-এর এই মরশুমে প্রথম হ্যাটট্রিক।

মুম্বইয়ের স্বপক্ষে গোল ৬-এর জায়গায় ৭-ও হতে পারত, যদি ৮৩ মিনিটে জাহৌর পেনাল্টি কিক ওড়িশার গোলকিপার অর্শদীপ না বাঁচাতেন।             

১৯ ম্যাচ থেকে ৩৭ পয়েন্ট সংগ্রহ করে মুম্বই রইল দ্বিতীয় স্থানে। সমসংখ্যক খেলায় ওড়িশার সংগ্রহ ১৯ পয়েন্ট।

আরও পড়ুন: স্টেডিয়ামে অদ্ভুত কিছু বিপত্তির পর অমদাবাদ টেস্টের প্রথম দিন চালকের আসনে ভারত

Continue Reading
Advertisement
Advertisement
দেশ15 mins ago

করোনা নির্দেশিকার মেয়াদ বেড়ে ৩১ মার্চ, সমস্ত রাজ্যকে সাবধানতা অবলম্বন করার পরামর্শ কেন্দ্রের

রাজ্য18 mins ago

দু’মাস আগের টুইট মনে করিয়ে বিজেপির উদ্দেশে প্রশান্ত কিশোর বললেন, “বাংলা নিজের মেয়েকেই চায়”

দেশ1 hour ago

আন্তর্জাতিক উড়ানের উপর বিধিনিষেধের মেয়াদ বাড়াল কেন্দ্র

দেশ2 hours ago

নতুন করে কোভিড আক্রান্তের ৫০ শতাংশের বেশি একটি রাজ্যেই

দেশ2 hours ago

যৌন হয়রানির অভিযোগকে কার্পেটের নীচে চেপে রাখা যায় না: সুপ্রিম কোর্ট

ফুটবল11 hours ago

কেরলকে হারিয়ে শেষ চারে নর্থইস্ট, শনিবার লড়াই গোয়া ও হায়দরাবাদের মধ্যে

রাজ্য15 hours ago

বিধানসভা নির্বাচন ২০২১: জানুন আপনার কেন্দ্রে কবে ভোট

Covid situation kolkata
রাজ্য16 hours ago

রাজ্যের সংক্রমণের হার বেড়ে ফের ১ শতাংশের ওপরে, সক্রিয় রোগী কমল মাত্র ১০

LPG
প্রযুক্তি3 days ago

রান্নার গ্যাসের ভরতুকির টাকা অ্যাকাউন্টে ঢুকেছে কি না, কী ভাবে দেখবেন

দেশ17 hours ago

পশ্চিমবঙ্গে ৮ দফায় ভোট, কলকাতায় ভোট ২৬ ও ২৯ এপ্রিল

ম্যানহোলে শ্রমিকের মৃত্যু
কলকাতা2 days ago

শুধু দড়ি বেঁধে ম্যানহোলের কাজ করতে নেমে কুঁদঘাটে মর্মান্তিক দুর্ঘটনা, মৃত ৪ শ্রমিক

প্রযুক্তি2 days ago

সোশ্যাল, ডিজিটাল মিডিয়া নিয়ন্ত্রণে কড়া পদক্ষেপ কেন্দ্রের

প্রযুক্তি1 day ago

আরবিআই-এর নতুন নির্দেশিকা, ঝক্কি বাড়বে ডেবিট, ক্রেডিট কার্ড লেনদেনে!

ক্রিকেট3 days ago

বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়াম নামাঙ্কিত নরেন্দ্র মোদীর নামে

রাজ্য2 days ago

বেলাগাম পেট্রোল, ডিজেলের দাম, অভিনব প্রতিবাদে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

দেশ2 days ago

মহারাষ্ট্রে অব্যাহত করোনার দাপট, ২৪ ঘণ্টায় আক্রান্ত প্রায় ৯ হাজার!

কেনাকাটা

কেনাকাটা3 weeks ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা3 weeks ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা1 month ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা1 month ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা1 month ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা1 month ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা1 month ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা1 month ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা1 month ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

কেনাকাটা2 months ago

৯৯ টাকার মধ্যে ব্র্যান্ডেড মেকআপের সামগ্রী

খবর অনলাইন ডেস্ক : ব্র্যান্ডেড সামগ্রী যদি নাগালের মধ্যে এসে যায় তা হলে তো কোনো কথাই নেই। তেমনই বেশ কিছু...

নজরে