কোনোরকমে হার বাঁচিয়ে নিজামের শহরে এক পয়েন্ট সংগ্রহ কলকাতার

0

হায়দরাবাদ এফসি: ২ (বোবো) :: এটিকে: ২ (কৃষ্ণা- ১টি পেনাল্টি)

হায়দরাবাদ: চলতি মরশুমের সেরা অঘটনটি প্রায় ঘটে যাচ্ছিল। কারণ লিগ টেবিলের তলানিতে থাকা হায়দরাবাদ প্রায় হারিয়েই দিচ্ছিল এটিকেকে। কিন্তু ৮৯ মিনিটে হায়দরাবাদ গোলকিপারের একটি মস্ত বড়ো ভুলের সুযোগ নিয়ে ম্যাচে সমতা ফেরাল কলকাতা। কোনো রকমে হার বাঁচিয়ে হায়দরাবাদ থেকে এক পয়েন্ট নিয়ে ফিরল আন্তোনিও হাবাসের দল।

অক্টোবরে, যুবভারতীতে প্রথম সাক্ষাতে এই হায়দরাবাদকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছিল এটিকে। শুধু তা-ই নয়, গত আট ম্যাচের ছ’টিতেই হেরেছে হায়দরাবাদ। ১৭টি গোল হজম করেছে তাদের রক্ষণ।

এ হেন দলের বিরুদ্ধে এটিকের দুর্দান্ত পারফরম্যান্সই প্রত্যাশিত ছিল। কিন্তু এ দিন তারা সে ভাবে জ্বলে উঠল না। বরং গোটা ম্যাচে দাপট কিছুটা হলেও বেশি ছিল হায়দরাবাদের।

আরও পড়ুন মোটা হওয়ার জন্য অবজ্ঞা করেছিলেন নির্বাচকরা, পাকিস্তানের সেই আবিদ আলি ছুঁলেন সৌরভের কীর্তিকে

শনিবার অবশ্য প্রথম গোলটি করে এটিকেই। কিছুটা বিতর্ক সঙ্গে নিয়েই পেনাল্টি পেয়ে যায় এটিকে। সুযোগ সদ্ব্যবহার করতে ভুল করেননি কৃষ্ণা। প্রথমার্ধেই অবশ্য গোল শোধ করে দেন বোবো। নেপথ্যে নেস্তরের দুরন্ত পাস।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ঝাঁঝ বাড়ায় হায়দরাবাদ। আর ৮৫ মিনিটে আসে সাফল্য। দ্বিতীয় গোল হজম করে ম্যাচ থেকে প্রায় ছিটকেই গিয়েছিল এটিকে। তখন অঘটনের স্বপ্নে বিভোর বিপক্ষ শিবির। কিন্তু কৃষ্ণার হাত ধরে আবার হাসি ফিরে আসে হাবাসের দলে।

তবে বুধবার এটিকের লড়াই আরও কঠিন, কারণ প্রতিপক্ষ বেঙ্গালুরু। হায়দরাবাদ থেকে তিন পয়েন্ট নিয়ে ফিরলে যে ওই ম্যাচের আগে এটিকে শিবির আরও চনমনে থাকত তা বলাই বাহুল্য।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন