isl

এটিকে – ১                                     পুনে সিটি – ০ 

ওয়েবডেস্ক: ঘরের মাঠে আইএসএলে জয় পেল এটিকে। শনিবার যুবভারতী ক্রীড়াঙ্গনে দ্বিতীয়ার্ধের শেষদিকের গোলে তাঁরা হারাল পুনে সিটি এফসিকে। এদিন ঘরের মাঠে অবশ্য শুরুতে বেশ ইতিবাচকই দেখাচ্ছিল কলকাতার দলটিকে।

সুযোগ পেয়েছিলন এই মরশুমে দলের অন্যতম সেরা খেলোয়াড় লাঞ্জারাতে। কিন্তু তাঁর ফ্রিকিক পোস্টে লেগে প্রতিহত হয়। এই অর্ধে গতিকে কাজে লাগিয়ে চাপ বাড়াতে থাকে এটিকে। ম্যাচে বেশ নজর কাড়লেন এটিকে তরুণ ভারতীয় খেলোয়াড় কোমল থা‌টাল। প্রতিআক্রমণে সুযোগ পেয়েছিলেন পুনের কুরিনিয়ানও কিন্তু তাঁর শট বাঁচান এটিকে কিপার অরিন্দম। টুর্নামেন্টের শুরু থেকে এখনও পর্যন্ত নিজের নামের প্রতি সুবিচার করতে ব্যর্থ এটিকের তারকা স্ট্রাইকার বলবন্ত। বিরতির আগে ফের সুযোগ পেয়েছিলেন লাঞ্জারাতে কিন্তু তাঁর শট একটুর জন্য বাইরে যায়।

দ্বিতীয়ার্ধেও শুরু থেকে আক্রমণে চাপ বাড়াতে থাকে এটিকে। সুযোগ পেয়েছিলেন বলবন্ত। কিন্তু তাঁর শট বাইরে যায়। সুযোগ পেয়েছিলেন এভার্টনও কিন্তু তিনিও দলের হয়ে গোল করতে ব্যর্থ। তবে ক্রমাগত চাপ রাখার ফল অবশেষে পেয়ে যায় তারা। ৮২ মিনিটে হেডে গোল করে এটিকেকে এগিয়ে দেন ভিয়েরা। শেষপর্যন্ত যা ম্যাচের ভাগ্য গড়ে দেয়।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here