atk

এটিকে – ২                           চেন্নাইয়ান – ১

ওয়েবডেস্ক: গত ম্যাচে আটকে গেলেও, ঘরের মাঠে ফিরেই জয়ের মুখ দেখল এটিকে। যার ফলে আপাতত লিগ তালিকায় চতুর্থ স্থানে উঠে এল তারা। এ দিন ঘরের মাঠে দু’বারের চ্যাম্পিয়ন চেন্নাইয়ানকে হারালেও, বল দখলের বিচারে সারা ম্যাচে অনেকটাই এগিয়ে ছিল দক্ষিণের দলটি। ম্যাচের শুরু থেকেই যার প্রমাণ পাওয়া যাচ্ছিল।

আক্রমণাত্মক ভঙ্গিতেই শুরু করে চেন্নাইয়ান। তবে তিন মিনিটের মধ্যে খেলার বিপক্ষে গিয়ে উচের গোলে এগিয়ে যায় এটিকে। এ ক্ষেত্রে অবশ্য চেন্নাইয়ান ডিফেন্সে বোঝাপড়ার অভাব লক্ষ করা গিয়েছে। এগিয়ে গিয়ে আক্রমণে আসার চেষ্টা চালায় এটিকেও। ফের সুযোগ পেয়েছিলেন উচে, তবে তা থেকে বিপদ হতে দেননি বিপক্ষ গোলকিপার করনজিত। অবশ্য দ্বিতীয় গোলের জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি হোম টিমকে। মিনিট দু’য়েকের মাথায় তাদের হয়ে ব্যবধান বাড়ান ডিফেন্ডার জন জনসন। দু’গোলে পিছিয়ে পড়েও আক্রমণ থামায়নি চেন্নাইয়ান। ফ্রান্সিসের দুর্দান্ত দেওয়া বলে ব্যবধান কমান কার্লোস সালোম। বিরতিতে যাওয়ার আগে ব্যবধান বাড়াতেই পারত এটিকে। সুযোগ পেয়েছিলেন বলবন্ত। তবে কার্যকর হয়নি।

দ্বিতীয়ার্ধে শুরু থেকেই আক্রমণ চালাতে থাকে চেন্নাইয়ান। এই অর্ধে বেশ কয়েক বার সুযোগ পেয়েছিলেন চেন্নাইয়ানের কার্লোস। কিন্তু তা থেকে বিপদ হয়নি। অন্য দিকে এই ম্যচেও নজর কাড়লেন এটিকে অন্যতম সেরা খেলোয়াড় লাঞ্জারাতে। সুযোগ পেয়েছিলেন স্যান্তোস, গ্রেগরিরাও কিন্তু কার্যকর হয়নি। অন্য দিকে খেলা শেষ হওয়ার মিনিট ছয়েক আগে দলের হয়ে তৃতীয় গোল পেয়ে যেতেন উচে, কিন্তু সুযোগ হাতছাড়া করেন তিনি।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here