rmbr

ওয়েবডেস্ক: গত বছর রেকর্ড অর্থে ব্রাজিলের আগামী দিনের ভবিষ্যৎ ম্যালকমকে দলে নেয় বার্সেলোনা। তবে বার্সার প্রথম দলে তেমন সুযোগ পাননি তিনি। তিনি নিজেও ধারবাহিক ভাবে খেলতে আগ্রহী। টকস্পোর্টের রিপোর্ট অনুযায়ী, ২১ বয়সি এই ব্রাজিলিয়ানের আগামী দিনে বার্সেলোনায় থাকার সম্ভাবনা খুবই কম।

আরও পড়ুন: দলবদলের বাজারে নিজেদের তৈরি করতে মরিয়া চেলসি

রিপোর্ট অনুযায়ী, ইপিএলের টটেনহ্যাম হটসপার ম্যালকমকে দলে নিতে ইচ্ছুক। তবে মরশুমের শেষ পর্যন্ত তাঁকে লোনে নিতে চায় লন্ডনের ক্লাবটি। তবে চুক্তির মধ্যে বাধ্যতামূলক একটি বিষয়ও থাকবে। আর তা হল ইচ্ছা না থাকলেও, মরশুম শেষে টটেনহ্যামের পার্মানেন্ট ভাবে ম্যালকমকে দলে নেওয়া। অন্য দিকে টটেনহ্যামের তারকা খেলোয়াড় হ্যারি কেন চোটের জন্য বেশ কিছু দিন মাঠের বাইরে চলে গিয়েছেন। এখন দেখার শেষমেশ কী হয়।

malcom

দলবদলের খবরে বার্সেলোনার মতো রয়েছে তাদের চিরপ্রতিদ্বন্দ্বী রেয়াল মাদ্রিদও। নিজেদের মাঝমাঠকে আরও শক্তিশালী করতে তারা দলে নিতে চায় টটেনহ্যামের ড্যানিশ বিশ্বকাপার ক্রিশ্চিয়ান এরিকসনকে। বর্তমানে বিশ্বের অন্যতম চর্চিত খেলোয়াড় এরিকসন।

erikson

তবে টকস্পোর্টের রিপোর্ট অনুযায়ী তাঁকে নিজেদের র‍্যাডারে রেখেছে ম্যানসিটি, চেলসির মতো দলগুলিও। টটেনহ্যামের সঙ্গে তাঁর আর চুক্তি বাকি ১৮ মাসের। নতুন চুক্তিও তিনি করেননি।

এখন দেখার শেষমেশ কী হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here