দুই মহাতারকাকে নেওয়ার জন্য দলের বেশ কিছু ফুটবলারকে ছাড়তে রাজি বার্সেলোনা

দলের বেশ কিছু ফুটবলারকে বিক্রি লাভের মুখ তারা দেখেছে। নতুন মরশুমে বার্সেলোনায় যে দুই ফুটবলারকে নিয়ে বেশি চর্চা হচ্ছে তাঁরা আতোঁয়া গ্রিজজম্যান এবং নেইমার।

0
barca

ওয়েবডেস্ক: নতুন মরশুমে দলকে পূর্ণ শক্তিতে তৈরি করার জন্য মাঠে নেমে পড়েছে বার্সেলোনা। দলের বেশ কিছু ফুটবলারকে বিক্রি করে লাভের মুখ তারা দেখেছে। নতুন মরশুমে বার্সেলোনায় যে দুই ফুটবলারকে নিয়ে বেশি চর্চা হচ্ছে তাঁরা আতোঁয়া গ্রিজম্যান এবং নেইমার।

আরও পড়ুন: বিশ্বকাপে বিরাটকে টপকালেন ফার্নান্ডো

তবে এই দু’জনকে নিতে গেলে বার্সেলোনাকে বাড়তি অর্থের জোগান রাখতে হবে। আর সেই জন্য দলের আরও কিছু অনিয়মিত এবং বর্ষীয়ান খেলোয়াড়কে বিক্রি করে সেই অর্থ তারা তুলতে চায়।

griezmann600

যাঁদের মধ্যে সব চেয়ে উল্লেখযোগ্য নাম ফিলিপ কুতিনহো। বার্সায় যোগ দেওয়ার পর তেমন সাফল্য পাননি। তাঁকে বিক্রি করতে মরিয়া বার্সা। এমনকি প্যারিস সাঁ জা থেকে নেইমার যদি বার্সেলোনায় যোগ দেন তা হলে কুতিনহোকে প্যারিস সাঁ জাকেও দিয়ে দিতে পারে বার্সা। 

neymar600

এ ছাড়াও, রয়েছেন বিশ্বকাপজয়ী তারকা উসমান দেম্বেলে, বিশ্বকাপে রানার্স ইভান রাকিতিচ। শুধু তা-ই নয়, তরুণ ব্রাজিলিয়ান ম্যালকমের প্রতিও আর আস্থা নেই বার্সার। ফলে তাঁদের বিক্রি করে সেই অর্থে গ্রিজম্যান এবং নেইমারকে আনতে কাজে লাগাতে বদ্ধপরিকর বার্সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here