barcalogo3final

ওয়েবডেস্ক: নতুন মরশুম শুরু হওয়ার আগে দলবদলের প্রতি মুহূর্তে কী হচ্ছে তা জানার জন্য ফুটবলপ্রেমীরা রীতিমতো উৎসুক হয়ে থাকেন। সব সমর্থকরাই চান তারকা খেলোয়াড়রা যেন তাঁর প্রিয় দলের জার্সি গায়ে চাপান। আর সেটাই স্বাভাবিক। তবে দলবদলের বিগত মরশুমগুলির থেকে এ বারের দলবদলের বাজারে কিন্তু অনেক বেশি জাঁকজমক। আর সেই লড়াইয়ে পিছিয়ে নেই ইউরোপের কোনো বড়ো ক্লাবই। নতুন মরশুমে নিজেদের শ্রেষ্ঠত্ব ফের প্রমাণ করার জন্য তারকা খেলোয়াড়দের দলে নিতে উঠে পড়ে লেগেছে তারা।

সেই তালিকায় বাকিদের কিন্তু অনেকটাই টেক্কা দিচ্ছে স্প্যানিশ চ্যাম্পিয়ন বার্সেলোনা। ক্লাবের ইতিহাসে সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড় আন্দ্রেস ইনিয়েস্তা এবং ব্রাজিলের তারকা বিশ্বকাপার পাউলিনহোর বিদায়ের পর দলের আক্রমণভাগকে মজবুত করতে বদ্ধপরিকর কাতালান জায়েন্টরা।

আর্থার মেলো, ক্লেমেন্ট লেংলেট এবং সর্বশেষ ব্রাজিলের তারকা ভবিষ্যৎ ম্যালকমকে দলে নেওয়ার পর, তাদের এ বার নতুন টার্গেট জুভেন্তাসের তারকা মিডফিল্ডার মিরালেম পিয়ানিক। শোনা যাচ্ছে, পিয়ানিকের প্রতিনিধি ফালি মাদানি স্পেনে উপস্থিত ছিলেন বার্সেলোনা প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তেমেউর সঙ্গে আলোচনা করতে।

pjanic600
মিরালেম পিয়ানিক। ছবি সৌজন্যে ডেইলি এক্সপ্রেস

তবে জুভেন্তাস বসনিয়ার জাতীয় দলের এই খেলোয়াড়কে ছাড়তে রাজি নয়। অবশ্য ১০ কোটি পাউন্ডের যদি দর দেওয়া হয় তা হলে চিত্র বদলে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here