লা লিগায় জয়, খেতাবি দৌড়ের অনেকটা কাছে পৌঁছে গেল বার্সেলোনা

এই জয়ের সুবাদে খেতাবি লড়াই প্রায় নিশ্চিত হয়ে গেলে কাতালান জায়েন্টদের। কারণ দ্বিতীয় স্থানে থাকা আতলেতিকো মাদ্রিদের থেকে তারা ১২ পয়েন্ট এগিয়ে

0
barca

ওয়েবডেস্ক: লা লিগায় জয়রথের যাত্রা অব্যাহত বার্সেলোনার। মঙ্গলবার গভীর রাতে অ্যাওয়ে ম্যাচে তারা হারাল আলাভেসকে। এই জয়ের সুবাদে খেতাবি লড়াই প্রায় নিশ্চিত হয়ে গেলে কাতালান জায়েন্টদের। কারণ দ্বিতীয় স্থানে থাকা আতলেতিকো মাদ্রিদের থেকে তারা ১২ পয়েন্ট এগিয়ে।

বুধবার লিগের ম্যাচে নামছে আতলেতিকো। যদি তারা হেরে যায়, তা হলে চার ম্যাচ বাকি থাকতেই ফের চ্যাম্পিয়ন হয়ে যাবে বার্সা। একইসঙ্গে বার্সার দিকেই চ্যাম্পিয়ন হওয়ার পাল্লা ভারী। যদি শেষ রাউন্ডের পর কোনো ভাবে দু’দলের পয়েন্ট সমান হয় তাহলে হেড টু হেডে চ্যাম্পিয়ন হবে বার্সা।

আরও পড়ুন: ঘরের মাঠে জয় পেয়ে প্রথম চারের লড়াইয়ে বাকিদের ওপর চাপ বজায় রাখল টটেনহ্যাম

এই ম্যাচে প্রথম দলে ছিলেন না মেসি। চ্যাম্পিয়ন লিগের সেমিফাইনালের কথা ভেবে তাঁকে রিজার্ভে রেখেছিলেন বার্সা কোচ। দ্বিতীয়ার্ধে অবশ্য তাঁকে মাঠে নামান কোচ ভালভারদে। সুযোগ পেয়েছিলেন মেসি গোল করার কিন্তু তা রোধ করেন আলাভেস কিপার পাখেও।

প্রথমার্ধে অবশ্য গোলমুখ খুলতে পারেননি সুয়ারেজরা। দ্বিতীয়ার্ধে দশ মিনিটের মধ্যে আলানের গোলে ম্যাচে প্রথম লিড বার্সার। এরপর ভিএআর প্রযুক্তির সাহায্যে পেনাল্টি পায় বার্সা। যা থেকে দলের হয়ে ব্যবধান বাড়ান লুইস সুয়ারেজ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here