fracrofinal

ওয়েবডেস্ক: বিশ্বকাপ শেষ হওয়ার পরপরই নিজেদের শক্তি বৃদ্ধি করতে উঠেপড়ে লেগেছে ইউরোপের বড়ো ক্লাবগুলি। আর মাসখানেক সময়, তার পরই শুরু হয়ে যাবে নতুন মরশুম। ফলে প্রতিদ্বন্দ্বীদের টেক্কা দেওয়ার জন্য ক্লাবগুলির মধ্যে তারকা খেলোয়াড়দের নিয়ে টানাটানি প্রতিদিনই লেগে আছে। বিশ্বকাপ কার্নিভালে ইতি পড়েছে এক সপ্তাহ হতে চলল। টুর্নামেন্টে নজরকাড়া পারফরমেন্সের ফলে নতুন তারকাদের দরও রীতিমতো ঊর্ধ্বমুখী। সেই তালিকায় অন্যতম সেরা খেলোয়াড় ফ্রান্সের বিশ্বকাপ জয়ী মিডফিল্ডার পল পোগবা।

সরকারি ভাবে এখনও কোনও বিবৃতি না দিলেও, শোনা যাচ্ছে তাঁকে নাকি দলে নিতে বদ্ধপরিকর বার্সেলোনা। বার্সার প্রাক্তন খেলোয়াড় এরিক আবিদাল এই মুহূর্তে দলের নতুন স্পোর্টিং ডিরেক্টর। ফ্রান্সের প্রাক্তন খেলোয়াড় ছিলেন তিনি। এবং তাঁর সঙ্গে পোগবার ব্যক্তিগত সম্পর্ক দুর্দান্ত। ফলে তাঁর মারফত পোগবাকে দলে আনতে উঠেপড়ে লেগেছেন বার্সা প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বারটেমউ।

এই মুহূর্তে বার্সার মাঝমাঠও অনেকটা কমজোরি। আন্দ্রেস ইনিয়েস্তার বার্সা ছেড়ে জাপানের ক্লাবে যোগ দেওয়া। অন্যদিকে গত মরশুমে আসা ব্রজিলিয়ান পাউলিনহোর ফের চিনে চলে যাওয়া। শোনা যাচ্ছে, পোগবার এজেন্ট মিনো রাইওলা ইতিমধ্যেই বার্সার সঙ্গে কথা বলেছেন।

pogba600
পল পোগবা

তবে শুধু এই মরশুমে নয়। এর আগেও ২০১৫ সালেও পোগবাকে বার্সাতে আনতে তৎপর ছিলেন বার্সেলোনার প্রাক্তন প্রেসিডেন্ট খুয়ান লাপোর্তা। অবশ্য ভোটে হেরে যাওয়ার ফলে তা আর বাস্তবায়িত হয়নি।

এখন দেখার এ বার সাফল্যের মুখ দেখতে পারে কি না বার্সেলোনা!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here