বেঙ্গালুরু এফসি ১ (সুনীল ছেত্রী) চেন্নাইয়িন এফসি ০

খবরঅনলাইন ডেস্ক: প্রথম দু’টি ম্যাচ অমীমাংসিত ভাবে শেষ করার পরে এ বারের আইএসএল-এর (ISL 2020-21) জয় পেল বেঙ্গালুরু এফসি (Bengaluru FC)। এই মরশুমে প্রথম হার স্বীকার করল চেন্নাইয়িন এফসি (Chennaiyin FC)।   

শুক্রবার গোয়ার ব্যাম্বোলিমে জিএমসি স্টেডিয়ামে আয়োজিত খেলায় চেন্নাইকে ১-০ গোলে হারাল বেঙ্গালুরু। এ দিনের জয়ের নায়ক বেঙ্গালুরুর অধিনায়ক সুনীল ছেত্রী। ৫৬ মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলকে জয়ের মুখ দেখালেন তিনি।

গোড়ার দিকে ম্যাচ সমানে সমানে চলে। কোনো পক্ষই গোলের তেমন সুযোগ সৃষ্টি করতে পারেনি। ৩০ মিনিটের মাথায় প্রথম সুযোগ পায় বেঙ্গালুরু। চেন্নাইয়ের পেনাল্টি বক্সের ধারে একেবারে অরক্ষিত অবস্থায় ছিলেন রাহুল ভেকে। ছুটে এসে বক্সে ঢুকে যে হেডটি তিনি করেন দূরের পোস্টের গা ঘেঁসে বেরিয়ে যায়।

প্রথমার্ধে বলের দখল বেশি ছিল বেঙ্গালুরুর। ৫৫ মিনিটে পেনাল্টি পায় তারা। চেন্নাইয়ের বক্সে এডুইনের বাড়ানো পায়ে পড়ে যান বেঙ্গালুরুর ক্লাইটন। পেনাল্টি থেকে গোল করতে কোনো ভুলচুক করেননি বর্ষীয়ান খেলোয়াড় সুনীল ছেত্রী।

গোল হজম করে খোলস ছেড়ে বেরোয় চেন্নাই। খেলা শেষের দিকে তাদের আক্রমণ বার বার আছড়ে পড়ে বেঙ্গালুরুর ওপর। কিন্তু কাজের কাজ হল না।

৩টি খেলে বেঙ্গালুরুর সংগ্রহে আপাতত ৫ পয়েন্ট, সমসংখ্যক খেলায় চেন্নাইয়ের সংগ্রহ ৪ পয়েন্ট।

খবরঅনলাইনে আরও পড়ুন

জয়ের হ্যাটট্রিকের পরেও দুশ্চিন্তায় এটিকে মোহনবাগান কোচ আন্তোনিও লোপেজ আবাস     

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন