আইএসএল ২০২১-২২: একই খেলোয়াড় চার মিনিটের মধ্যেই হিরো থেকে ভিলেন

0
Ashique Kuruniyan
বেঙ্গালুরুর হয়ে গোল দেওয়ার পর কুরুনিয়ান। ছবি সৌজন্যে ISL।

বেঙ্গালুরু এফসি ১ (কুরুনিয়ান) কেরল ব্লাস্টার্স (কুরুনিয়ান, আত্মঘাতী)

ব্যাম্বোলিম (গোয়া): প্রথমে নিজের দলের হয়ে গোল দিয়ে হলেন হিরো। চার মিনিট পরেই আত্মঘাতী গোল দিয়ে হয়ে গেলেন ভিলেন। এই অভাবনীয় ঘটনা ঘটল রবিবার আইএসএল-এর ম্যাচে।

ব্যাম্বোলিমের অ্যাথলেটিক স্টেডিয়ামে আয়োজিত বেঙ্গালুরু এফসি বনাম কেরল ব্লাস্টার্স ম্যাচ ১-১ গোলে শেষ হল। খেলার একেবারে শেষ দিকে গোল দু’টি হয়। এবং দু’টি গোলই আশিক কুরুনিয়ানের কীর্তি।

৮৩ মিনিটে বেঙ্গালুরুর ক্লাইটন সিলভার দুর্দান্ত শট আরও আশ্চর্যজনক ভাবে বাঁচিয়ে দেন কেরলের গোলকিপার আলবিনো গোমস। কিন্তু তাঁর হাত থেকে বল চলে যায় আশিক কুরুনিয়ানের কাছে। কুরুনিয়ানের ডান পায়ের শট গোমসকে ফাঁকি দিয়ে কেরলের গোলে ঢুকে যায়।

কিন্তু মিনিট পাঁচেক পরে এই কুরুনিয়ানেরই দৌলতে হার এড়িয়ে ১ পয়েন্ট ঘরে তোলে কেরল ব্লাস্টার্স। নিজেদের পেনাল্টি বক্সে কেরলের মার্কো লেসকভিচের ক্রস ক্লিয়ার করতে গিয়ে নিজেদেরই গোলে ঢুকিয়ে দেন কুরুনিয়ান।

ম্যাচে আগাগোড়া আধিপত্য রেখেও এ দিন জয়ের মুখ দেখল না বেঙ্গালুরু। ৩টি খেলা থেকে ৪ পয়েন্ট সংগ্রহ করে তারা এখন লিগ টেবিলে তৃতীয় স্থানে। বেঙ্গালুরুর পরের খেলা শনিবার, গত বারের চ্যাম্পিয়ন মুম্বইয়ের সঙ্গে।  

ও দিকে প্রথম খেলায় এটিকে মোহনবাগানের কাছে হারের পর দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ ড্র করে লিগ টেবিলে অষ্টম স্থানে থাকল কেরল। তারা রবিবার মুখোমুখি হবে ওড়িশা এফসির বিরুদ্ধে।

আরও পড়তে পারেন

ঘাড়ে ব্যাথা নিয়ে ব্যাট করেও চার বছর পর টেস্টে অর্ধশতরান করলেন ঋদ্ধিমান সাহা

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন