তরুণ স্ট্রাইকারকে নেওয়ার ব্যাপারে এগিয়ে রেয়াল, নজর রাখছে বার্সেলোনাও

চলতি মরশুমে জার্মানির আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টের হয়ে নজরকাড়া পারফরমেন্স করেছেন জোভিচ তিনি। জার্মান লিগে দ্বিতীয় সর্বোচ্চ গোল করেছে তাঁর

0
logo

ওয়েবডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো দল ছাড়ার পর নতুন কাউকে নিতে পারেনি রেয়াল মাদ্রিদ। বেঞ্জেমা, বেলরা থাকলেও একজন স্ট্রাইকারের অভাব চলতি মরশুমে বারবার বোধ করেছে রেয়াল। সেই তালিকায় রয়েছেন অনেকেই যাঁদের মধ্যে অন্যতম সার্বিয়ার স্ট্রাইকার লুকা জোভিচ।

চলতি মরশুমে জার্মানির আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টের হয়ে নজরকাড়া পারফরমেন্স করেছেন জোভিচ তিনি। জার্মান লিগে দ্বিতীয় সর্বোচ্চ গোল করেছে তাঁর।

তাঁকে চলতি মরশুমে লোনে বেনফিকা থেকে নিয়েছিল ফ্রাঙ্কফুর্ট। গত সপ্তাহে ১.২ কোটি পাউন্ডে তাঁকে সরাসরি ভাবে দলে নিয়েছে ফ্রাঙ্কফুর্ট।

jovic600
জোভিচ

ফ্রাঙ্কফুর্টের ডিরেক্টর অব ফুটবল ফ্রেডি বোবিচ জানান, “জোভিচকে নেওয়ার ব্যাপারে রেয়াল মাদ্রিদ অনেকটাই এগিয়ে রয়েছে বার্সেলোনার থেকে। খুব সম্ভাবনা রয়েছে জোভিচ রেয়াল মাদ্রিদে স্বাক্ষর করবে। আমি চাই ও এখানে (ফ্রাঙ্কফুর্ট) থাকুক। তবে বাস্তবে রেয়াল মাদ্রিদের মতো বড়ো ক্লাব যদি জোভিচকে চায় তাহলে আমাদের সুযোগ নেই ওকে ধরে রাখার”।

আরও পড়ুন: তরুণ পর্তুগিজ ফুটবলারকে জুভেন্তাসে চাইছেন রোনাল্ডো

অন্য দিকে জোভিচের সঙ্গে বার্সেলোনার নাম জড়ানো সম্পর্কে তাঁর বাবা সিনিয়র জোভিচ জানিয়েছেন, “বার্সেলোনা থেকে যোগাযোগ করা হয়। তবে সে রকম কোনো ইচ্ছা নেই। ও নিজেও জানে না বার্সেলোনায় ও ফুটবল খেলতে পারবে কি না। ও চ্যাম্পিয়ন্স লিগে খেলতে চায় ফ্রাঙ্কফুর্টের হয়ে”। 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here